Viral

কোল্ড ড্রিঙ্কের বোতলের উপর টিভি, এক পায়ায় দাঁড়িয়ে চেয়ার, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ছবি

গাজার বাসিন্দা বছর চব্বিশের মহম্মদ আল-সেনবারির যে ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে সেগুলিতে দেখা যাচ্ছে, একটি টেবিলের ওপর রাখা কোল্ডড্রিঙ্কের বোতল, আর তার উপর একটি বড় টিভিকে ব্যালান্স করে দাঁড় করিয়ে দেওয়া হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

গাজ়া শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০১৯ ১৬:৩৮
Share:

মহম্মদের এই ছবিগুলিই এখন ভাইরাল টুইটারে।

মহম্মদ আল-সেনবারির হাতে যে কোনও বস্তুই যেন কথা বলে। ছোট্ট লোহার রড হোক বা বড় গ্যাসের সিলিন্ডার, একের উপর আর একটিকে ব্যালান্স করে দাঁড় করিয়ে দিতে পারেন। তাঁর ব্যালান্স করা এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

গাজার বাসিন্দা বছর চব্বিশের মহম্মদ আল-সেনবারির যে ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে সেগুলিতে দেখা যাচ্ছে, একটি টেবিলের ওপর রাখা কোল্ডড্রিঙ্কের বোতল, আর তার উপর একটি বড় টিভিকে ব্যালান্স করে দাঁড় করিয়ে দেওয়া হয়েছে। তবে টিভির সমতল কোনও অংশ বোতলে ছুঁয়ে নেই। বোতল মুখের উপর রয়েছে টিভিটির একটি কোণ। সেই অবস্থাতেই স্থীর রয়েছে টিভিটি।

আর একটি ছবিতে দেখা যাচ্ছে, ছোট লোহার টুকরোর উপর একটি বড় নীল রঙের গ্যাসের সিলিন্ডার দাঁড় করিয়ে দিয়েছেন। আর তার উপর আরও একটি ছোট সিলিন্ডার। এক্ষেত্রেও সিলিন্ডারের নীচের চওড়া অংশ নয় মাত্র একটি বিন্দু ছুঁয়ে আছে লোহার টুকরোটি। আর তার উপরের সিলিন্ডারও একটি বিন্দুর উপর দাঁড়িয়ে আছে, নীচের সিলিন্ডারের উপরে।

Advertisement

আরও পড়ুন: মৃত হরিণের পেট থেকে কী কী বেরিয়ে এল দেখুন!

শুধু তাই নয় মহম্মদ এক পায়ে চেয়ারকেও দাঁড় করিয়ে দিতে পারেন। এমনইএকটি ছবিতে দেখা যাচ্ছে, একটি টেবিলের উপর রাখা ছোট্ট পাথরের টুকরো, আর তার উপর এক পায়ে ব্যালান্স করে দাঁড়িয়ে রয়েছে একটি চেয়ার। এমন বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন: একাকী ৮২ বছরের বৃদ্ধার ঘরে চুরি করতে ঢুকে কী হাল হল দেখুন চোরের

মহম্মদকে এই কলা কেউ হাতে ধরে শেখাননি। নিজে নিজেই অভ্যাস করতে করতে তৈরি করেছেন নিজেকে। তাঁর দাবি এভাবে তিনি প্রায় সব বস্তুকেই ব্যালান্স করে দাঁড় করিয়ে দিতে পারেন।

দেখুন সেই ছবি:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন