Doll

শয্যাসঙ্গী পুতুলকে বিয়ে বডিবিল্ডারের, ভাইরাল ভিডিয়ো

গত বছর ডিসেম্বরে ইউরি এবং তাঁর শয্যাসঙ্গী পুতুল ‘মারগো’-র আংটি বদল ঘিরেই প্রচুর আলোচনা সমালোচনা শুরু হয়। তারও ৮ মাস আগে থেকে নাকি তাঁদের সম্পর্ক।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২০ ১৪:২৩
Share:

পুতুলকে বিয়ে। ছবি: সোশ্যাল মিডিয়া থেকে নেওয়া।

কাজাকস্তানের এক বডিবিল্ডার বিয়ে করলেন একটি পুতুল, বলা ভাল ‘শয্যাসঙ্গী পুতুল’-কে। এই পুতুলের সঙ্গে প্রায় ২ বছরের সম্পর্ক বডিবিল্ডার ইউরি টোলোচকো-র। গত বছর ডিসেম্বরেই তিনি এই পুতুলের সঙ্গে বাগদান সারেন। প্রায় এক বছর পর নভেম্বরে সেরে নিলেন বিয়ে। তাঁর এই বিয়ে নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

Advertisement

গত বছর ডিসেম্বরে ইউরি এবং তাঁর শয্যাসঙ্গী পুতুল ‘মারগো’-র আংটি বদল ঘিরেই প্রচুর আলোচনা সমালোচনা শুরু হয়। তারও ৮ মাস আগে থেকে নাকি তাঁদের সম্পর্ক। বিয়েটা এই বছরের শুরুতেই করবেন ঠিক করেন ইউরি। কিন্তু করোনার জেরে তা সম্ভব হয়নি। এবার সেই বকেয়া কাজ সেরে নিলেন ইউরি আর মারগো।

ইউরি জানিয়েছেন, তিনি যখন প্রথম সবাইকে মারগোর কথা বলেন তখন সমালোচনা শুরু হয়। তার জেরে মারগোর নাকি কিছুটা সমস্যা বা কমপ্লেক্স দেখা দেয়। ফলে ইউরি নাকি তাকে চিকিৎসকদের কাছেও নিয়ে যান। প্লাস্টিক সার্জারি করে তার কিছু পরিবর্তন করা হয় বলে জানিয়েছেন ইউরি।

Advertisement

ইউরি এবং মারগোর বিয়ের কিছু ছবি ভিডিয়ো শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেগুলি স্বাভাবিক ভাবেই ভাইরাল হতে সময় নেয়নি।

A post shared by OddJack / Юрий Толочко (@yurii_tolochko)

A post shared by OddJack / Юрий Толочко (@yurii_tolochko)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন