Viral video

প্যারাগ্লাইডিংয়ে ভয়ঙ্কর অভিজ্ঞতা! দড়ি ছিঁড়ে আকাশ থেকে সোজা সমুদ্রে

হঠাত্ প্যারাশুটের মূল দড়িটি ছিঁড়ে যায়। ফলে মূল প্যারাশুটটি খোলেনি। তাই তাঁদের পরিকল্পনামাফিক ল্যান্ডিং সম্ভব হয়নি। সমুদ্রেই আপৎকালীন অবতরণ করতে হয় তাঁদের।

Advertisement

সংবাদ সংস্থা

অ্যালানিয়া, তুরস্ক শেষ আপডেট: ০২ অক্টোবর ২০১৯ ১৮:০০
Share:

প্যারাগ্লাইডিংয়ে গিয়ে বিপত্তি। ছবি: টুইটার থেকে নেওয়া।

আকাশ থেকে সোজা জলে গিয়ে পড়লেন। প্রথমবার প্যারাগ্লাইডিং করতে গিয়ে ভয়ঙ্কর অভিজ্ঞতার মুখোমুখি হলেন ডেনমার্কের এক মহিলা। আকাশে উঠে মোবাইলের ক্যামেরাতেই রেকর্ড করছিলেন নিজেদের ও চারপাশের দৃশ্য। সেখানেই ধরা পড়ল আকাশ থেকে জলে পড়ে যাওয়ার দৃশ্য। পরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয় ভিডিয়োটি।

Advertisement

আগে কোনও দিন প্যারাগ্লাইডিং করেননি। তাই তুরস্কে গিয়ে সেই সখ মিটিয়ে নিতে চেয়েছিলে ডেনমার্কের এই মহিলা। তুরস্কের অ্যালানিয়ে শহরে সব নিয়ম মেনে প্যারাগ্লাইডিংয়ের জন্য তৈরি হন তিনি। নিয়ম মতো তাঁর সঙ্গে একজন পাইলট ওঠেন। দু’জনকেই ফিতে দিয়ে আসনের সঙ্গে বাঁধা হয়। নিরাপত্তার খাতিরে আর যা যা করার সবই করেন তাঁরা।

এবার আকাশে ওড়ার পালা। আকাশে উঠে প্যারাগ্লাইডিংয়ের পাইলট সেলফি স্টিক নিয়ে ভিডিয়ো তুলতে থাকেন। প্রথমবার প্যারাগ্লাইডিংয়ে উঠে বেশ মজাও পাচ্ছিলেন ওই মহিলা। সবই ঠিকঠাক চলছিল। কিন্তু হঠাত্ প্যারাশুটের মূল দড়িটি ছিঁড়ে যায়। ফলে মূল প্যারাশুটটি খোলেনি। তাই তাঁদের পরিকল্পনামাফিক ল্যান্ডিং সম্ভব হয়নি। সমুদ্রেই আপৎকালীন অবতরণ করতে হয় তাঁদের।

Advertisement

আরও পড়ুন : জিয়ো-র পথ ধরে রিং ডিউরেশন কমাল এয়ারটেল, ভোডাফোন, প্রভাব পড়বে সব বড় নেটওয়ার্কেই

আপৎকালীন অবতরণের সময়ও তাঁদের মোবাইলের ক্যামেরা অন ছিল। এমনকি জলে পড়ে যাওয়ার পরও ক্যামেরা চলছিল। সেখানে দেখায় যায়, সাঁতার কাটছেন দু’জনে। এই ভয়াবহ ঘটনার পরেও মহিলা বিশেষ বিচলিত হননি বলে জানিয়েছে সংবাদ সংস্থা।

আরও পড়ুন : যেন ফিল্মের সেট! যাত্রী-সহ হুড়মুড় করে ভেঙে পড়ল আস্ত ব্রিজ

সংবাদ সংস্থা রয়টার্স এই ঘটনার ভিডিয়োটি টুইটারে পোস্ট করেছে। ভিডিয়োটি প্রকাশ পাওয়ার পর ভাইরাল হতে সময় নেয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন