Viral video

খেলা চলতে চলতেই স্টেডিয়ামের উপর থেকে ১৩ বছর কিশোরীর উপর পড়লেন যুবক!

হঠাত্ই এক দর্শক স্টেডিয়ামের উপরের স্ট্র্যান্ড থেকে নীচের স্ট্র্যান্ডে পড়ে যাচ্ছেন। স্থানীয় সংবাদপত্র সূত্রে জানা গিয়েছে ওই ব্যক্তির নাম লাগো দে মেলো রিওস (২৩)। প্রায় ৪০ ফুট উপর থেকে তিনি যাঁর ঘাড়ে গিয়ে পড়ে সেই বছর তেরোর কিশোরীর নাম জিওভানা স্যান্টোস এরাউজা।

Advertisement

সংবাদ সংস্থা

কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৯ ১৬:৪১
Share:

স্টেডিয়ামের উপর থেকে পড়ছে যাচ্ছেন যুবক। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

স্টেডিয়ামের ওপর থেকে নীচে পড়ে যাচ্ছেনএক দর্শক। আর তিনি সোজা গিয়ে পড়ছেন, এক বছর তেরোর কিশোরীর উপর। আর এই গোটা ঘটনাটি ধরা পড়েছে ক্যামেরায়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পর ভাইরাল হতে সময় নেয়নি।

Advertisement

ঘটনাটি ব্রিজিলে সাও পাওলোর এস্তাদিও সিসেরো পমপেউ দে টোলেডো নামে এক স্টেডিয়ামের ঘটনা। এই স্টেডিয়ামে দর্শক আসন ৬৬ হাজার ৭৯৫। ভিডিয়োতে দেখা যাচ্ছে ভিড়ে ঠাসা উত্সাহে চিত্কার করছেন দর্শকরা। হঠাত্ই এক দর্শক স্টেডিয়ামের উপরের স্ট্র্যান্ড থেকে নীচের স্ট্র্যান্ডে পড়ে যাচ্ছেন। স্থানীয় সংবাদপত্র সূত্রে জানা গিয়েছে ওই ব্যক্তির নাম লাগো দে মেলো রিওস (২৩)। প্রায় ৪০ ফুট উপর থেকে তিনি যাঁর ঘাড়ে গিয়ে পড়ে সেই বছর তেরোর কিশোরীর নাম জিওভানা স্যান্টোস এরাউজা।

স্থানীয় সংবাদপত্র সূত্রে জানা গিয়েছে, উত্সাহের চোটে ওই ব্যক্তি স্টেডিয়ামের রেলিংয়ের উপর উঠে পড়ে। সেখান থেকেই পড়ে যায় নীচে। ওই যুবক ও কিশোরী দু’জনকেইভর্তি করা হয় হাসপাতালে। ক্যাম্পো লিমবো হাসপাতালে মেলো রিওসের কয়েকটি পরীক্ষা করা হচ্ছে। কারণ মনে করা হচ্ছে তার পায়েরফিমার হাড় ভেঙে গিয়েছে। যদিও কিশোরীর বিশেষ কিছু চোট লাগেনি বলে মনে করা হচ্ছে।

Advertisement

আরও পড়ুন : হোটেল অপ্রত্যাশিত অতিথি, আদর করে তুলে নিয়ে গেলেন বনকর্মীরা!

আরও পড়ুন : গোপনে এক মাস ধরে প্রপোজ, জানতেই পারলেন না গার্লফ্রেন্ড!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন