Viral video

এ কেমন রেস্তরাঁ! ক্রেতাদের পাশে ঘুরে বেড়াচ্ছে চিতাবাঘ

লজের খোলামেলা রেস্তারাঁর এ প্রান্ত দিয়ে ঢুকে ওই প্রান্ত দিয়ে বেরিয়ে যাচ্ছে পূর্ণ বয়স্ক পুরুষ চিতাবাঘটি। এমন ভাবে হেলতে-দুলতে সে হেঁটে যাচ্ছে, যেন এটি তার স্বাভাবিক বিচরণ ক্ষেত্র।

Advertisement

সংবাদ সংস্থা

জোহানেসবার্গ শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২০ ১৮:১৬
Share:

রেস্তরাঁয় ঘুরে বেড়াচ্ছে চিতাবাঘ। ফেসবুক থেকে নেওয়া ছবি।

রেস্তরাঁয় ক্রেতাদের আকর্ষণ করার জন্য কর্তৃপক্ষ নানান ভাবে জায়গাটাকে সাজান বা বিভিন্ন রকম পন্থা অবলম্বন করেন। কিন্তু ভাইরাল হওয়া এই রেস্তরাঁর ছবি ক্রেতাদের আকর্ষণ করবে কিনা জানা নেই, কারণ এখানে ঘুরে বেড়াতে দেখা গেল এক চিতাবাঘকে।

Advertisement

দক্ষিণ আফ্রিকায় এমপুমালাঙ্গা প্রদেশে সিংগিটা এবনি লজের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, লজের খোলামেলা রেস্তারাঁর এ প্রান্ত দিয়ে ঢুকে ওই প্রান্ত দিয়ে বেরিয়ে যাচ্ছে পূর্ণ বয়স্ক পুরুষ চিতাবাঘটি। এমন ভাবে হেলতে-দুলতে সে হেঁটে যাচ্ছে, যেন এটি তার স্বাভাবিক বিচরণ ক্ষেত্র।

ভিডিয়োটি সিংগাটা নামে এক ফেসবুক পেজে আপলোড হয়েছে ৩ সেপ্টেম্বর। রেস্তরাঁয় উপস্থিত এক ক্রেতা চিতাবাঘটিকে দেখতে পেয়েই মোবাইলের ক্যামেরা অন করেন। তাতেই ধরা পড়ে গোটা ঘটনা। সেখানে দেখা যাচ্ছে, এক ক্রেতার খুব কাছ দিয়েই চিতাবাঘটি চলে যাচ্ছে। তবে কাউকে আক্রমণ করা তো দূরের কথা, কারও দিকে ফিরেও তাকায়নি সে। রেস্তরাঁ কর্তৃপক্ষ জানিয়েছেন, এই চিতাবাঘটিকে আগেও আশপাশে ঘুরতে দেখা গিয়েছে।

Advertisement

আরও পড়ুন: পেট্রোলের দাম নিয়ে অক্ষয়ের ৮ বছর পুরনো টুইট ডিলিট, কটাক্ষের মুখে অমিতাভও

আরও পড়ুন: কিশোরীর পেট থেকে বরল প্রায় ৭ কেজি ওজনের চুল!​

ভিডিয়োটি দেখে নেটাগরিকরা নানান রকম মন্তব্য করেছেন। কেউ বলছেন, ক্রেতারা বেশ ভাগ্যবান, ‘এমন ঘটনার সাক্ষী থাকাতে পারলেন’। কেউ আবার এতে বিপদও দেখতে পাচ্ছেন।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন