Crocodile

চিড়িয়াখানার কর্মীর হাত কামড়ে ধরল কুমির! দেখুন ভিডিয়ো

তার পর তাঁর যা অবস্থা হয়েছে তা ধরা পড়েছে সেখানকার এক দর্শকের ক্যামেরায়। সেই ভিডিয়ো দেখেই ভয়ে চমকে উঠছেন নেটিজেনরা।

Advertisement

সংবাদ সংস্থা

ব্যাঙ্কক শেষ আপডেট: ২৬ অগস্ট ২০১৯ ১৮:২৯
Share:

কুমিরের মুখে হাত ঢুকিয়ে খেলা দেখাচ্ছেন চিড়িয়াখানা কর্মী। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

তাইল্যান্ডের ছিয়াং রাই শহরে রয়েছে ফোক্কাথারা ক্রোকোডাইল ফার্ম অ্যান্ড জু। সেই চিড়িয়াখানায় কুমির দেখতে আসেন অনেক পর্যটক। তাঁদের মনোরঞ্জনের জন্য চিড়িয়াখানার কর্মীরা কুমিরের সঙ্গে খেলায় মাতেন। জুলাই মাসের এক রবিবারের বিকালে দর্শকদের মনোরঞ্জনের জন্য কুমিরের খেলায় মেতেছিলেন ৪৫ বছরের চিড়িয়াখানা কর্মী তাও। তার পর তাঁর যা অবস্থা হয়েছে তা ধরা পড়েছে সেখানকার এক দর্শকের ক্যামেরায়। সেই ভিডিয়ো দেখেই ভয়ে চমকে উঠছেন নেটিজেনরা।

Advertisement

দর্শকের মনোরঞ্জনের জন্য হাঁ করে থাকা কুমিরের মুখের মধ্যে হাত ঢুকিয়েছিলেন তাও। কিছু ক্ষণ সে রকম থাকার পরই তাও-এর হাত কামড়ে ধরে কুমিরটি। যন্ত্রণায় ছটফট করতে শুরু করেন তাও। কোনও রকমে কুমিরের কামড় থেকে নিজের হাতকে ছাড়িয়ে আনেন। অবশ্য তত ক্ষণে তাও-এর হাত থেকে রক্ত ঝরা শুরু হয়ে গিয়েছে।

ওই ঘটনার দিন স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে চিড়িয়াখানায় গিয়েছিলেন খুন ফুসাউইত নামের এক ব্যক্তি। তিনি এই গোটা ঘটনার ভিডিয়ো করেন। আর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেই ভাইরাল হয়েছে।

Advertisement

তবে কুমিরের কামড় থেকে বেঁচে ফেরা তাও এখন সুস্থ আছেন বলে জানিয়েছেন ওই চিড়িয়াখানার মালিক ডং উইটাওয়াট। তিনি বলেছেন, ‘‘চিকিৎসার পর সুস্থ হয়ে উঠেছেন তাও। কাজেও যোগ দিয়েছেন।’’ তবে এই রকম ঘটনা খুব একটা ঘটে না বলেই জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: ছেলেদের সঙ্গে মস্করা, নিজের হাত ‘কাটলেন’ মা! তার পর?

আরও পড়ুন: স্টোর থেকে চুরি করে বাচ্চাকে ফেলেই চলে যাচ্ছেন মা! দেখুন ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন