Viral video

‘পাগড়ি ছেড়ে দিন’, কানাডিয়ানের মন্তব্যের জবাবে হৃদয় জিতে নিলেন শিখ রাজনীতিবিদ

‘আপনি যদি পাগড়ি ছেড়ে দেন, তাহলে আপনাকে কানাডিয়ানদের মতো দেখতে লাগবে’। উত্তরে জগমিত বলেন, ‘আমার মনে হয় কানাডিয়ানরা সব ধরনের মানুষকে নিয়েই। আর এটাই কানাডার সৌন্দর্য।’

Advertisement

সংবাদ সংস্থা

ওটাওয়া শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০১৯ ১২:০৪
Share:

জগমিত সিংহের টুইটার থেকে নেওয়া ছবি।

কানাডার রাজনৈতিক নেতা জগমিত সিংহকে ফের একবার তাঁর পাগড়ি নিয়ে বিরূপ মন্তব্য শুনতে হল। সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেল এমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন। আর জগমিত সিংহ তার উত্তরও দিয়েছেন। সেই উত্তর শুনে নেটিজেনরা তাঁর প্রশংসায় পঞ্চমুখ।

Advertisement

ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক কানাডিয়ানের সঙ্গে করমর্দন করে কুশল বিনিময় করছেন নিউ ডেমোক্র্যাটিক পার্টির নেতা জগমিত সিংহ। সেই কানাডিয়ান কুশল বিনিময়ের পর বলেন, ‘আপনি যদি পাগড়ি ছেড়ে দেন, তাহলে আপনাকে কানাডিয়ানদের মতো দেখতে লাগবে’। উত্তরে জগমিত বলেন, ‘আমার মনে হয় কানাডিয়ানরা সব ধরনের মানুষকে নিয়েই। আর এটাই কানাডার সৌন্দর্য।’

বাক্য বিনিময় এখানেই শেষ হয়নি। ওই কানাডিয়ান বলেন, ‘রোমে মানুষ রোমানদের মতো আচরণ করেন’। উত্তরে জগমিত বলেন, ‘কিন্তু এটা কানাডা এখানে আপনি যেমন খুশি থাকতে পারেন’।

Advertisement

আরও পড়ুন : পরিবারের সুইমিং পুলে অনাহূত অতিথি, জল থেকে তুলতে রাতভর চলল কসরত

আরও পড়ুন : যেন ফিল্মের সেট! যাত্রী-সহ হুড়মুড় করে ভেঙে পড়ল আস্ত ব্রিজ

ভিডিয়োটি একাধিক ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে আপলোড হয়েছে। তার মধ্যে কয়েকটি পোস্ট রিটুইট করেছেন জগমিত সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন