Viral Video

‘মিলনে’ বাধা দিতেই সিংহীকে তাড়া দুই ‘সমকামী’ সিংহের!

তারা এমনভাবে নিজেদের মধ্যে খেলছে, দেখে মনে হচ্ছে ‘মিলন’ –এ রত।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০১৯ ১৩:৩৩
Share:

সিংহী আসতেই বিরক্ত হল ওই সিংহ দু’টি। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

নেটদুনিয়ায় সম্প্রতি দুনিয়ায় ভাইরাল হয়েছে সিংহের একটি ভিডিয়ো। ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, দুটি সিংহ পরস্পরের সঙ্গে খুনসুটিতে মজেছে। সেখানে তারা এমনভাবে নিজেদের মধ্যে খেলছে, দেখে মনে হচ্ছে ‘মিলন’ –এ রত। সেই ‘মিলন’-এর সময় তাদের কাছে আসে একটি সিংহী। সিংহী এসে তাদের কাছে ঘেঁষতেই রেগে গেল সিংহ দু’টি। তার পরই সেই সিংহীকে তাড়াও করে দু’টি সিংহরা। আর সিংহের তাড়ায় সেখান থেকে পালিয়ে গেল সিংহীটি।

Advertisement

এই ঘটনার ভিডিয়ো সম্প্রতি মিলেনিয়াল মামি নামে একটি টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করা হয়েছে। ২৮ হাজার রি-টুইটের পাশাপাশি প্রায় ৪৫ লক্ষেরও বেশি ইউজার দেখে ফেলেছেন ৩৩ সেকেন্ডের এই ভিডিয়োটি।

সেই ভিডিয়ো দেখে অনেকে বলছেন, ওই সিংহ দুটি সমকামী। তারা সমকামী সম্পর্কে রত ছিল। তবে সিংহদু’টি ওই ভঙ্গিতে খেলায় মত্ত ছিল, না তারা সমকামী সম্পর্কে লিপ্ত ছিল, তা নিশ্চিত করা আমাদের পক্ষে সম্ভব হয়নি।

Advertisement

তবে সমকামিতা শুধু মানুষ নয়। প্রাণীদের মধ্যেও হামেশাই দেখা যায়। কিছুদিন আগে লন্ডনের চিড়িয়াখানা গে পেঙ্গুইনদের সম্মানে প্রাইড মাসও উদ্‌যাপন করেছিল।

আরও পড়ুন: ১২ ফুট পাইথনের পেট থেকে বেরিয়ে আসছে আস্ত বিড়াল! ভিডিয়ো ভাইরাল

আরও পড়ুন: হাতের তালুর থেকেও ছোট দু’মুখো সাপের খোঁজ মিলল বালিতে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন