Viral Video

দর্শকদের সামনেই চিড়িয়াখানা কর্মীর হাত কামড়ে নিল সিংহ, ভাইরাল ভয়ঙ্কর সেই ভিডিয়ো

পাকিস্তানের করাচির চিড়িয়াখানায় উপস্থিত দর্শকের সামনেই ঘটেছে এ রকম ঘটনা। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

করাচি শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০১৯ ১১:১৮
Share:

চিড়িয়াখানা কর্মীর হাত কামড়ে ধরেছে সিংহ। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

চিড়িয়াখানায় খাঁচার মধ্যে রয়েছে সাদা সিংহ। সেই সিংহকে খাবার খাওয়াতে গিয়েছিলেন এক চিড়িয়াখানা কর্মী। সেই খাবার দিতে গেলে সিংহটি চিড়িয়াকর্মীর হাত কামড়ে ধরে। পাকিস্তানের করাচির চিড়িয়াখানায় উপস্থিত দর্শকের সামনেই ঘটেছে এ রকম ঘটনা। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

Advertisement

করাচি জুলজিক্যাল গার্ডেনে কাজ করেন কানু পিরাদিত্তা। গত মঙ্গলবার তিনি সাদা সিংহটিকে কাঁচা মাংস খাওয়াতে গিয়েছিলেন। তখন আচমকাই তাঁকে আক্রমণ করে সিংহটি। কানুর বাঁ-হাত কামড়ে ধরেছিল সে। সিংহের মুখে পড়ে চিৎকার করছিলেন কানু। কিন্তু সিংহের মুখ থেকে ছাড়িয়ে আনতে পারছিলেন না নিজের হাত।

এই ভয়াবহ দৃশ্য দেখে দর্শকরাও চিৎকার করতে শুরু করেন। সিংহের মনোযোগ অন্যদিকে ঘুরিয়ে দিতে জোরে জোরে চিৎকার করেন তাঁরা। প্রায় ৪০ সেকেন্ডের চেষ্টার পর কোনও মতে হাত ছাড়িয়ে আনতে সমর্থ হন কানু। হাত ছাড়িয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। আর তাঁর হাত দিয়ে ঝরছে রক্ত। এই ঘটনার পরই কানুকে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর অবস্থা এখন স্থিতিশীল।

Advertisement

আরও পড়ুন: কোরিয়ানের সঙ্গে প্রচুর শব্দ মিলে যাচ্ছে এই ভারতীয় ভাষার! দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: নকল দেওয়াল ভেঙে ব্রেক্সিটের বার্তা রানির দেশের প্রধানমন্ত্রীর!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন