Viral video

সাপকে উত্ত্যক্ত করতে গিয়ে কী হল এই যুবকের!

এক যুবক বার বার একটি সাপের মাথায় জোরে জোরে ফু দিচ্ছিলেন। সাপটি মুখ খুললে, মুখেরভিতর ফু দিতে শুরু করেন। বার বার এমন করার পর, সাপটিকে কপালে ঠেকিয়ে তার মুখটি বন্ধ করে দেওয়ার চেষ্টা করলেন। এবার সাপটি সুযোগ পেয়েই মাথায় কামড়ে ধরে যুবকের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৯ ১৬:৫৫
Share:

ফেসবুক থেকে নেওয়া ছবি।

এমনিতে সাপকে বেশির ভাগ মানুষই ভয় পান। কিন্তু কেউ কেউ এই প্রাণীটির সঙ্গে সাহস করে খেলাও করে। তবে অযথা সাপকে উত্ত্যক্ত করলে কী হতে পারে তার হাতে নাতে প্রমাণ পেয়ে গেলেন এক যুবক। কামড় খেলেন মাথায়।

Advertisement

ভিডিয়োটি পুরনো, তবে সম্প্রতি সেটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর ভাইরাল হয়ে যায়। সেখানে দেখা যাচ্ছে, এক যুবক বার বার একটি সাপের মাথায় জোরে জোরে ফু দিচ্ছিলেন। সাপটি মুখ খুললে, মুখেরভিতর ফু দিতে শুরু করেন। বার বার এমন করার পর, সাপটিকে কপালে ঠেকিয়ে তার মুখটি বন্ধ করে দেওয়ার চেষ্টা করলেন। এবার সাপটি সুযোগ পেয়েই মাথায় কামড়ে ধরে যুবকের।

পুরো ঘটনাটি,সামনে একটি ক্যামেরা রেখে রেকর্ড করছিলেন ওই যুবক। ৪৫ সেকেন্ডের ভিডিয়োর শেষ পর্যন্ত দেখা যাচ্ছে, ওই যুবক সাপের কামড় থেকে নিজেকে মুক্ত করার চেষ্টা করছেন। কিন্তু শেষ পর্যন্ত কী হল তা ভিডিয়োতে দেখা যায় না। তার আগেই ভিডিয়োটি শেষ হয়ে যায়।

Advertisement

আরও পড়ুন : ক্যাবের ফার্স্টএড বক্সে কন্ডোম না থাকলে নাকি ফাইন করছে পুলিশ

আরও পড়ুন : বাচ্চা মেয়েটিকে চুমু খাচ্ছে বিশাল পাইথন, এক কোটির উপর ভিউ পেল ভিডিয়োটি

ভিডিয়োটি ১৯ সেপ্টেম্বর ফেসবুকে শেয়ার হয়েছে। এখনও পর্যন্ত ভিডিয়োটি তিন লক্ষ ৬৬ হাজারের বেশি বার দেখা হয়েছে। শেয়ার হয়েছে প্রায় সাড়ে তিন হাজার বার। সেই সঙ্গে লাইক ও কমেন্ট পড়েছে বেশ কয়েক হাজার। ভিডিয়োটির নীচে, সাপটিকে যে ভাবে উত্ত্যক্ত করা হচ্ছিল, তাতে ‘উচিত্ শিক্ষা হয়েছে’ জাতীয় মন্তব্য করেছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন