Viral Video

এ ভাবে গোল বাঁচালে গর্বিত হতেন অলিভার কানও! দেখুন ভিডিয়ো

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০১৯ ১৯:০০
Share:

এ ভাবে বল ধরেই সেরা গোলকিপারের তকমা পেল এই বিড়াল। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

পিটার শিল্টন থেকে অলিভার কান। গোলপোস্টে দাঁড়িয়ে ভরসা জোগাতে এদের জুড়ি মেলা ভার। বহু ম্যাচে নিশ্চিত গোল বাঁচিয়ে দলের পতন রুখেছেন এরা। আবার টাইব্রেকারে বল রুখে দলকে জিতিয়েছেন। ফুটবল দলে একজন গোলকিপারের ভূমিকা কতটা গুরুত্বপূর্ণ হতে পারে তা গোটা বিশ্বকে বুঝিয়েছেন এরা। কিন্তু অলিভার কান ও পিটার শিল্টনকে দেখার পরও নেট দুনিয়ায় ভাইরাল হওয়া এই গোলকিপারকেই সেরা বলছে নেটদুনিয়া।

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিয়ো। ‘ওয়েলকাম টু নেচার’ নামের একটি টুইটার হ্যান্ডল সেই ভিডিয়ো পোস্ট করেছে বুধবার। তার পর সেই ভিডিয়ো দেখা হয়েছে ন’লক্ষ বারেরও বেশি।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি বিড়ালকে বল ধরতে। বিড়ালটির পালিকা পা দিয়ে একটি ছোট ফুটবল মারলেন উপরে। নিজের শরীরকে প্রায় ৩৬০ ডিগ্রি ঘুরিয়ে সেই সামনের দু’পা দিয়ে সেই বল ধরল বিড়ালটি। এ ভাবে শরীর ছুঁড়ে বিড়ালের বল ধরার দৃশ্য দেখে বেজায় মজা পাচ্ছেন নেটিজেনরা। তাঁরা এই বিড়ালকেই দিয়েছেন সেরা গোলকিপারের তকমা। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

আরও পড়ুন: রাস্তায় টাকা ছুড়ে ক্রিসমাস পালন করতেই ধরা পড়ল ব্যাঙ্ক ডাকাত

আরও পড়ুন: সহজ করে বোঝাতে শিক্ষিকা পরলেন অ্যানাটমি পোশাক!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন