Viral Video

এই তাজা বার্গারটির বয়স কত জানেন?

স্থানীয় ম্যাকডোনাল্ডের আউটলেট থেকে বার্গারটি নেন। সেটি রেখে দেন নিজের জ্যাকেটের পকেটে। বেমালুম ভুলেও যান একটি হ্যামবার্গার রয়েছে তাঁর পকেটে।

Advertisement

সংবাদ সংস্থা

সেন্ট জর্জ, আমেরিকা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২০ ১৮:০০
Share:

'২০ বছরের পুরনো' বার্গারের সঙ্গে ডেভিড। ছবি: টুইটার থেকে নেওয়া।

আমেরিকার এক ব্যক্তি দাবি করলেন তাঁর কাছে এমন একটি হ্যামবার্গার রয়েছে যেটি দেখতে সদ্য তৈরি মনে হলেও এর বয়স প্রায় দু’দশক। প্রথমে তিনি একটি পরীক্ষার জন্য এটি কেনেন। কিন্তু পরে সেটি তাঁর জ্যাকেটের পকেট থেকে পুরনো জিনিসপত্র রাখার ঘরে পৌঁছে যায়। কয়েক বছর পর সেটি ফের সামনে আসে।

Advertisement

বর্তমানে আমেরিকায় উটাহ-রসেন্ট জর্জের বাসিন্দা ডেভিড উইপল ১৯৯৯ সালে একটি হ্যামবার্গার কেনেন। তখন তিনি উটাহ-র লোগান-এর বাসিন্দা। স্থানীয় ম্যাকডোনাল্ডের আউটলেট থেকে বার্গারটি নেন। সেটি রেখে দেন নিজের জ্যাকেটের পকেটে। বেমালুম ভুলেও যান একটি হ্যামবার্গার রয়েছে তাঁর পকেটে।

এক সময় জ্যাকেট খুলে গাড়ির পিছনে রেখে দেন। জ্যাকেটের কথাও ভুলে যান। পরে সেই জ্যাকেট জায়গা পায় পুরনো জিনিসপত্র রাখার ঘরে।১৪ বছর পর ২০১৩ সালে লোগান থেকে সেন্ট জর্জে চলে যান।

Advertisement

আরও পড়ুন: যেন কল্পবিজ্ঞানের মহাকাশ যান, প্রকাশ্যে এল মার্সেডিজের চোখ ধাঁধানো কনসেপ্ট কার ‘অবতার’

সেন্ট জর্জেপুরনো জিনিসপত্রের মধ্যে জ্যাকেটের পকেটে সেই বার্গার আর তার রসিদ খুঁজে পান ডেভিড। বিষয়টি নিয়ে তখনই খবর হয়। তারপর সেটি যত্ন করে রেখে দেন। সম্প্রতি সেটি ফের বার করেন। দেখেন হ্যামবার্গারটি এখনও আগের মতোই তাজা দেখাচ্ছে। তবে এর মাংসের টুকরোটি থেকেঅন্য রকম গন্ধ বার হচ্ছে। তবে রুটির টুকরো দুটি এখন ফ্রেশ দেখাচ্ছে। বোঝাই যাবে না সেটির বয়স ২০ বছর।

আরও পড়ুন: নতুনের কাছে ভালবাসা প্রমাণে প্রাক্তন বান্ধবীকে ধর্ষণ করে খুনের চেষ্টা কিশোরের

বিভিন্ন সংবাদমাধ্যম ডেভিডের এই বার্গারের খবর সম্প্রচার করেছে। বার্গারটির ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন