Viral video

সন্তান হারানো ডেলিভারি বয়কে আলিঙ্গন ২ বছরের শিশুর!

প্রথমে তিনি কিছুটা ভয় পেয়েছিলেন, এভাবে কোহেন ছুটে অপরিচিত কাউকে আলিঙ্গন করতে যাচ্ছে দেখে। কিন্তু সেদিন যদি কোহেনছুটে বেরিয়ে না যেত, তবে এমন সুন্দর একটা মুহূর্ত তৈরি হত না।

Advertisement

সংবাদ সংস্থা

প্রোভিডেন্স, আমেরিকা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২০ ১৯:৫৮
Share:

কোহেনের আলিঙ্গনে রেয়ান। ছবি: লিন্ডসের ফেসবুক পেজ থেকে নেওয়া।

অন্য দিনের মতোই সেই সন্ধ্যায় একটি বাড়িতে পিত্জা ডেলিভারি করতে গিয়েছিলেন। কিন্তু বদলে যা পেলেন তা সারা জীবন স্মরণীয় হয়ে থাকবে রেয়ান ক্যাটেরসনের। সম্প্রতি হারিয়েছেন নিজের ছোট্ট মেয়েকে। তারপর কাজে গিয়ে বছর দুয়েকের শিশুটির কাছে পেলেন অপ্রত্যাশিত এক আলিঙ্গন। প্রথমে বিষয়টি জানা যায়নি, পরে বাড়ির মালকিন ভিডিয়োটি শেয়ার করার পর গোটা ঘটনা সামনে আসে।

Advertisement

আমেরিকার রোড আইল্যান্ডের ওয়েস্ট ওয়ারউইক শহরের বাসিন্দা লিন্ডসে শেলি। গত শনিবার পিত্জা অর্ডার করেন। নির্দিষ্ট সময়ে রেয়ান ক্যাটেরসন নামে ওই ডেলিভারি ম্যান আসেন পিত্জা নিয়ে। ডোরবেল বাজিয়ে লিন্ডসের হাতে পিত্জা ধরিয়ে দিয়ে ফিরে যাচ্ছিলেন। সেই সময় লিন্ডসের দু’বছরের ছেলে কোহেন দরজা দিয়ে বেরিয়ে ছুটে যায় রেয়ানের দিকে। কাছে গিয়ে দু’ হাত তুলে গলা জড়িয়ে ধরে রেয়ানের।

অপরিচিত কাউকে এভাবে আলিঙ্গন! বিষয়টি বেশ মজারই লেগেছিল লিন্ডসের। ভিডিয়ো ধরা পড়ে বাড়ির নজারদারি ক্যামেরায়। আপাত অদ্ভুত এই ঘটনা সবার সঙ্গে শেয়ার কতে ভিডিয়োটি ফেসবুকে আপলোড করেন লিন্ডসে। সেই সঙ্গে বন্ধুদের বলেন, কেউ যদি ওই ডেলিভারি ম্যানের খোঁজ পান তবে জানাবেন।

Advertisement

আরও পড়ুন: প্লাস্টিকের সাপ দেখে ২ দিন ঘর থেকে বেরলেন না মহিলা!

পোস্টটি ডেলিভারি ম্যানের রেয়ানের নজরে পড়ে। তিনিও সেটি শেয়ার করেন, সেই সঙ্গে যোগাযোগ করেন লিন্ডসের সঙ্গে। তাঁরা ফেসবুকে বন্ধুও হয়ে যান। এরপর লিন্ডসে তাঁর প্রোফাইলে গিয়ে জানতে পারেন, কয়েক সপ্তাহ আগেই নিজের ছোট্ট মেয়েকে হারিয়েছেন রেয়ান।

আরও পড়ুন: ট্রাফিক পুলিশের ভূমিকায় ফুটপাথে দাঁড়িয়ে বৃদ্ধা, বাইক এগোলেই ধরছেন!

সংবাদমাধ্যম এনবিসি মন্টানা-কে লিন্ডসে বলেছেন, যখন জানতে পারেন সম্প্রতি মেয়েকে হারিয়েছেন, তখন তিনি বুঝতে পারেন, এই আলিঙ্গন কতটা মাহত্ব রাখে রেয়ানের কাছে। লিন্ডসে বলেন, প্রথমে তিনি কিছুটা ভয় পেয়েছিলেন, এভাবে কোহেন ছুটে অপরিচিত কাউকে আলিঙ্গন করতে যাচ্ছে দেখে। কিন্তু সেদিন যদি কোহেনছুটে বেরিয়ে না যেত, তবে এমন সুন্দর একটা মুহূর্ত তৈরি হত না, যা শুধু রেয়ান বা তাঁর পরিবারই নয় লিন্ডসের জীবনেও একটা গুরুত্বপূর্ণ মুহূর্ত হয়ে থাকবে।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন