Will Smith

মুখের ভিতরে মাকড়শা, ভয়ের ভিডিয়ো পোস্ট করে মজা হলিউড অভিনেতার

মুখ থেকে একটি বড় মাকড়শা বার হয়ে আসছে। মাকড়শাটি মুখ থেকে বার হয়ে হাতে এসে বসছে। এমন প্রাণীদের নিয়েই কাজ করেন জে। স্বাভাবিক ভাবেই তাঁর বিশেষ ভয়ডর নেই।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ ইয়র্ক শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২০ ১৮:২৬
Share:

ইনস্টাগ্রাম থেকে নেওয়া ছবি।

শুধু পর্দাতেই নয়, সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও ভক্তদের মনোরঞ্জন করে থাকেন হলিউড অভিনেতা উইল স্মিথ। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নানা মজার ছবি, ভিডিয়ো পোস্ট করেন। এ বার এমন একটি ভিডিয়ো তিনি পোস্ট করেছেন, যা দেখে হয়তো অনেকেই ভয় পেয়ে যাবে।

Advertisement

এক প্রাণী সংরক্ষণালয়ের প্রতিষ্ঠাতা জে ব্রেওয়া-র একটি ভিডিয়ো শেয়ার করেছেন উইল স্মিথ। সেখানে দেখা যাচ্ছে জে-র মুখ থেকে একটি বড় মাকড়শা বার হয়ে আসছে। মাকড়শাটি মুখ থেকে বার হয়ে হাতে এসে বসছে। এমন প্রাণীদের নিয়েই কাজ করেন জে। স্বাভাবিক ভাবেই তাঁর বিশেষ ভয়ডর নেই। সেটা ভিডিয়ো দেখেই বোঝা যাচ্ছে।

উইল স্মিথ ভিডিয়োটি তাঁর ভেরিফায়েড ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট করে মজার ছলে লিখেছেন, ‘এটা সব সময় মাস্ক পরার আর একটি কারণ’। তিনি যেন বলতে চেয়েছেন, মাস্ক না পরলে এমন মাকড়শা মুখে ঢুকে যেতে পারে। স্মিথের পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। গা শিউরে ওঠা ভিডিয়োটি এক দিনেই প্রায় ৬ লাখ ২৪ হাজার ভিউ পেয়েছে। সেই সঙ্গে স্মিথ মাস্কের প্রসঙ্গে টেনে যা লিখেছেন তা নিয়ে ফলোয়াররা মজার মজার কমেন্ট করে চলেছেন।

Advertisement

আরও পড়ুন: বাইডেনের হয়ে প্রচারের মাঝেই বাস্কেটবল কোর্টে, নজর কাড়লেন ওবামা

আরও পড়ুন: ‘বাবা কা ধাবা’-কে বিখ্যাত করা গৌরবের বিরুদ্ধে আর্থিক নয়ছয়ের অভিযোগ কান্তা প্রসাদের

দেখুন সেই ভিডিয়ো:

Another reason to wear a mask at all times! 📹: @jayprehistoricpets

A post shared by Will Smith (@willsmith) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন