Viral Video

স্টোর থেকে চুরি করে বাচ্চাকে ফেলেই চলে যাচ্ছেন মা! দেখুন ভিডিয়ো

ওই মহিলা স্টোর থেকে জিনিস চুরি করে তড়িঘড়ি বেরিয়ে আসেন বাচ্চাকে সঙ্গে না নিয়েই।

Advertisement

সংবাদ সংস্থা

নিউ জার্সি শেষ আপডেট: ২৬ অগস্ট ২০১৯ ১৪:১৭
Share:

স্টোর থেকে চুরি করে নিজের বাচ্চাকেই স্টোরে ফেলে এলেন মা! ছবি ফেসবুক থেকে সংগৃহীত।

আমেরিকার নিউ জার্সির মিডলটন শহরের একটি স্টোরে জিনিসপত্র কিনতে গিয়েছিলেন তিন মহিলা। তাঁদের মধ্যে এক জন গিয়েছিলেন নিজের বাচ্চাকে নিয়ে। সেখানে গিয়ে ওই মহিলা স্টোর থেকে জিনিস চুরি করে তড়িঘড়ি বেরিয়ে আসেন বাচ্চাকে সঙ্গে না নিয়েই। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার। সেই ঘটনারই সিসিটিভি ফুটেজ নিজেদের ফেসবুক পেজ থেকে শেয়ার করেছেন ওই স্টোর কর্তৃপক্ষ। তার পরই বিষয়টি নিয়ে আলোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সিসিটিভির ওই ফুজেটে দেখা গিয়েছে, অন্য দুই মহিলা যখন স্টোরের কর্মীদের জিনিস দেখানোর কাজে ব্যস্ত রেখেছেন তখন সেখান থেকে জিনিস তুলে পালিয়ে যাচ্ছেন ওই মহিলা। কিন্তু তাঁর বাচ্চা রয়ে গিয়েছে ওই স্টোরের মধ্যেই! বাইরে গিয়ে যখন তাঁদের হুশ ফেরে তত ক্ষণে কেটে গিয়েছে প্রায় সাত মিনিট। তখন সেই তিন মহিলার মধ্যে এক জন এসে বাচ্চাকে নিয়ে যান।

মার্কিন এক সংবাদ মাধ্যমের খবর, সিসিটিভি ফুটেজ দেখে ওই তিন মহিলার মধ্যে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে মামলাও করা হয়েছে। এই ঘটনা নিয়ে ওই স্টোরের মালিক এনেলিয়ো অর্টেগা বলেছেন, ‘‘যদি আপনি চুরি করে জীবন কাটাতে চান সেটা আপনার নিজস্ব ব্যাপার। কিন্তু আপনার সঙ্গে যখন বাচ্চা আছে, তখন কী হতে পারে সে ব্যাপারে সচেতন থাকা উচিত। এ জন্যই আমি ঘটনাটি ফেসবুকে শেয়ার করেছি।’’

Advertisement

আরও পড়ুন: খালে পড়ে গেল বাচ্চার চটি, তোলার আপ্রাণ চেষ্টা হাঁসের, মুগ্ধ নেটিজেনরা

আরও পড়ুন: বিমান ভেঙে পড়েছে সমুদ্রে, জলে ভাসতে ভাসতেই ভিডিয়ো করছেন পাইলট!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন