International news

গাড়ির ভেতরে ভাল্লুক, বাইরেও! তারপর? দেখুন ভিডিও

এমনই এক ভয়ঙ্কর ভিডিও ১৩ জানুয়ারি নিজের ফেসবুক পেজে পোস্ট করেন আমেরিকার টেনেসির বাসিন্দা তানিয়া ইয়ং।

Advertisement

সংবাদ সংস্থা

গ্যাটলিনবার্গ শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০১৮ ১১:০৮
Share:

গাড়ির মধ্যে ঢুকে রয়েছে ভাল্লুক।

নিরিবিলি জঙ্গলে ঘেরা একটা জায়গায় নিজের গাড়ির সামনেই প্রাণ হাতে বিপদের আশঙ্কায় প্রমাদ গুনছেন এক ব্যক্তি। কারণ, তাঁর গাড়ির মধ্যে ঢুকে পড়েছে একটা বড়সড় মাপের ভাল্লুক! এ দিকে গাড়ি থেকে কয়েক হাত দূরেই দাঁড়িয়ে রয়েছে আর একটি পেল্লায় সাইজের ভাল্লুক। অর্থাত্, বাইরের ভাল্লুকটি যদি তাঁর দিকে এগিয়ে আসে সে ক্ষেত্রে প্রাণ বাঁচাতে নিজের গাড়ির মধ্যে ঢোকারও কোনও উপায় নেই। একেবারে সামনে কুয়ো পিছনে খাদের মতোই অবস্থা তাঁর!

Advertisement

এমনই এক ভয়ঙ্কর ভিডিও ১৩ জানুয়ারি নিজের ফেসবুক পেজে পোস্ট করেন আমেরিকার টেনেসির বাসিন্দা তানিয়া ইয়ং। তাঁর পোস্ট থেকে জানা গিয়েছে, গাড়িটি জনৈক ব্র্যাড এবং মেরি বেথ-এর। গ্যাটলিনবার্গে তাঁদের সঙ্গেই ঘটেছে এই ঘটনাটি।

ভিডিওয় দেখা যাচ্ছে, হাত বাড়িয়ে গাড়ির দরজা খুলে গাড়ির ভেতরে আটকে থাকা ভাল্লুকটিকে মুক্ত করতে চাইছেন ব্র্যাড। প্রথম চেষ্টায় ব্যর্থ হন ব্র্যাড। বাইরে বেরিয়ে এসে ভাল্লুকটি তাঁর উপর ঝাঁপিয়ে পড়তে পারে জেনেও সাহসে ভর করে হাত বাড়িয়ে গাড়ির দরজা খুলে দিতেই বেরিয়ে এল ভাল্লুক। তারপর... আসুন নিজেই দেখে নিন কী হল!

Advertisement

আরও পড়ুন: ৯০ দিনের মধ্যে জলশূন্য হয়ে যাবে গোটা কেপ টাউন!

দেখুন ভিডিও:

এই ঘটনায় কারও আহত হওয়ার কথা উল্লেখ করেননি তানিয়া। তানিয়ার পোস্টের নীচের একটি কমেন্ট থেকে জানা গিয়েছে, যে এই ভিডিওটি স্থানীয় একটি সংবাদ মাধ্যমে সম্প্রচারিত হয়েছে। এই পোস্টের নোটিফিকেশনে ভরে গিয়েছে তাঁর ফেসবুক পেজ।

তবে ঘটনায় কারও আহত হওয়ার কথা উল্লেখ না করলেও গাড়িটির করুণ অবস্থার একটি ছবি পোস্ট করেছেন তানিয়া। গাড়ির ভেতর বন্দি ভাল্লুকের দরজা খোলার চেষ্টায় বেরিয়ে পড়েছে দরজার কঙ্কাল, যা দেখে কেউ কমেন্ট করেছেন, এই গাড়ির বীমার আবেদন কী ভাবে করা যায় ভাবতে হবে! ভিডিওটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। এটি এখন রীতিমতো ভাইরাল। অসংখ্য মানুষ দেখেছেন, এখনও দেখছেন।

ছবি ও ভিডিও: তানিয়া ইয়ং-এর ফেসবুক পেজের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন