International News

‘লাইভ’ খবরে লম্বা হাই তুলতে ব্যস্ত সাংবাদিক! ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

সাংবাদিকতার কাজের কোনও নির্দিষ্ট সময় নেই। কাজের চাপে কখনও কখনও সারা দিনে একটু বসার সুযোগটুকুও পান না অনেক সাংবাদিক। এই পেশার এটাই স্বাভাবিক চরিত্র।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০১৭ ১২:৫৬
Share:

ছবি: সংগৃহীত।

সাংবাদিকতার কাজের কোনও নির্দিষ্ট সময় নেই। কাজের চাপে কখনও কখনও সারা দিনে একটু বসার সুযোগটুকুও পান না অনেক সাংবাদিক। এই পেশার এটাই স্বাভাবিক চরিত্র। অ্যাডভেঞ্চারের টানেই অনেকে এই পেশায় আকর্ষিত হন। কিন্তু, অন্য অনেক পেশার মতো এই কাজটাও সহজ নয়!

Advertisement

কাজের চাপে শরীর কখনও কখনও হাল ছেড়ে দেয়। ক্লান্তি নেমে আসে চোখে মুখে। কিন্তু, এ সব তো প্রকাশ্যে আসে না। তবে, সম্প্রতি এমনই এক ক্লান্তিময় ভিডিও সোশ্যাল দুনিয়ায় ভাইরাল।

একটি মার্কিন বৈদ্যুতিন সংবাদ মাধ্যমে তখন আবহাওয়া সংক্রান্ত খবর সম্প্রচারিত হচ্ছে। এলাকায় প্রবল ঝড়-বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে আবহাওয়া দফতরের তরফে। নিউজ রুম থেকে যখন গুডল্যান্ড শহরের স্থানীয় সাংবাদিককে ‘লাইভ’ করা হল, তখন ওই মহিলা সাংবাদিকের চোখ বুজে আসছে, লম্বা হাই তুলছেন তিনি। নিউজ রুমের সঞ্চালক রস জানসেন তখন বলতে বাধ্য হন, “ওঁকে খুব ক্লান্ত মনে হচ্ছে!”

Advertisement

আরও পড়ুন

সংযত হোন, বেজিং থেকে ফোন ট্রাম্পকে

‘লাইভ’ টিভিতে ক্লান্ত এই মহিলা সাংবাদিকের নাম ডিডি (অন্তত এই নামেই তাঁকে ডাকছিলেন সঞ্চালক)। এই মজার ভিডিওটি আপাতত ভাইরাল য়ে গিয়েছে নেট দুনিয়ায়। এর পর অবশ্য গুডল্যান্ড শহরের স্থানীয় আবহাওয়া সংক্রান্ত আপডেট দেন ওই মহিলা সাংবাদিক নিজেই, তা-ও সেকেন্ডখানেকের মধ্যেই।

দেখুন ভিডিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন