Viral

Pizza: পিৎজায় বল্টু! নরম চিজে কামড় দেওয়ার মুহূর্তে দুর্ঘটনা থেকে রক্ষা তরুণীর

পিৎজা আনতে দেওয়ার সময় নানারকম টপিং বা উপরে ছড়ানোর উপাদান বেছে নেওয়া যায়। তবে তার সঙ্গে যে পিৎজায় পেরেক ছড়ানো হবে ভাবেননি ওই তরুণী।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২১ ১৯:৩৩
Share:

পিৎজায় নাট-বল্টুর এই ছবি নেটমাধ্যমে শেয়ার করা হয়েছে। ছবি সংগৃহীত

এ পিৎজা খেতে গেলে লোহার কলাই চিবনো দাঁত চাই। না হলে দাঁতের গোড়া তো ভাঙবেই, গলায় লোহার বল্টু আটকে মৃত্যু হলেও আশ্চর্য হওয়ার কিছু নেই। পিৎজার টপিংয়ে লোহার নাট-বল্টু উদ্ধার করার পর প্রতি মুহূর্তে এই চিন্তাই ঘুরে ফিরে আসছে এক তরুণীর।

Advertisement

জনপ্রিয় এক বহুজাতিক পিৎজা প্রস্তুতকারী সংস্থা থেকে পিৎজা অর্ডার করেছিলেন তিনি। পিৎজা আনতে দেওয়ার সময় যেমন নানারকম টপিং বা উপরে ছড়ানোর উপাদান বেছে নেওয়া যায়, তিনিও বেছেছিলেন। তবে সেই সব উপাদানের সঙ্গে যে তাঁর পিৎজায় নাট-বল্টুও ছড়িয়ে দেওয়া হবে ভাবেননি। পিৎজায় কামড় বসানোর মুহূর্তে চিজ আর পিৎজা সসের ফাঁকে লেগে থাকা বল্টুগুলি দেখতে পেয়ে চমকে ওঠেন। নেটমাধ্যমে নিজের সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা ভাগ করে নিয়ে তরুণী লিখেছেন, ‘দয়া করে নিজেদের পিৎজা এখন থেকে খুব ভাল করে দেখে খাবেন। আমি আতঙ্কিত। ভাবতেই পারছি না, কী হত ওগুলি খেয়ে ফেললে! আর কেউ যেন এমন অভিজ্ঞতার মুখে না পড়েন।’

ঘটনাটি আমেরিকার। ওই তরুণী পিৎজা প্রস্তুতকারী সংস্থাটিকেও জানিয়েওছিলেন বিষয়টি। সংস্থাটির তরফে অবশ্য জানানো হয়েছে, তাঁরা বরাবরই গ্রাহকদের সন্তুষ্টিকে গুরুত্ব দিয়েছেন। এই ধরনের ঘটনা আগে হয়নি। বিষয়টি জানার পরই ক্ষমা চেয়ে টাকা ফেরত দেওয়া হয়েছে গ্রাহককে। যদিও পিৎজাপ্রেমীরা প্রশ্ন তুলেছেন, ওই ‘অখাদ্য’গুলি খেয়ে ফেললে ক্ষমা চেয়ে বা টাকা ফেরত দিয়ে কি ক্ষতি পূরণ হত! তাঁদের অভিযোগ, খাবার জিনিস নিয়ে আন্তর্জাতিক মানের একটি সংস্থা এতটা অসতর্ক হয়ই বা কী ভাবে?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন