রেস্তোরাঁয় ঢুকে গুলি করে খুন মহিলাকে

সকাল সওয়া ন’টা। একে একে লোক আসতে শুরু করেছে কুইনসল্যান্ডের রেস্তোরাঁটিতে। সেই সময়ই ভিতরে ঢোকে এক প্রৌঢ়া। প্রায় তাঁর পিছনেই ঢোকে বছর ষাটের এক ব্যক্তি।

Advertisement

সংবাদ সংস্থা

ব্রিসবেন শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৫ ০২:৪৭
Share:

সকাল সওয়া ন’টা। একে একে লোক আসতে শুরু করেছে কুইনসল্যান্ডের রেস্তোরাঁটিতে। সেই সময়ই ভিতরে ঢোকে এক প্রৌঢ়া। প্রায় তাঁর পিছনেই ঢোকে বছর ষাটের এক ব্যক্তি। হঠাৎই হাত দিয়ে জড়িয়ে ধরে মহিলাকে। এরপর বুকে বন্দুক ঠেকিয়ে চাপ দেয় ট্রিগারে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে মহিলার প্রাণহীন দেহ।

Advertisement

সেখানেই দাঁড়িয়েই নিজের মাথায় বন্দুক তাক করে ফের গুলি চালায় ওই ব্যক্তি। গুরুতর আহত অবস্থায় তাঁকে ভর্তি করা হয়েছে স্থানীয় হাসপাতালে।

বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার রেস্তারাঁর ভিতর ঢুকে এক মহিলাকে খুন করল অজ্ঞাতপরিচয় এক বন্দুকধারী। পুলিশ জানিয়েছ, দু’জন পরস্পরের পূর্বপরিচিত। রেস্তোরাঁর ভিতরে লাগানো সিসিটিভি ফুটেজ দেখে তাঁদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে প্রত্যক্ষদর্শীদেরও। রেস্তোরাঁর অন্য কেউ আহত হননি বলেই খবর।

Advertisement

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, রেস্তোরাঁয় ঢোকার আগেই গাড়ির ভিতর কথা কাটাকাটি চলছিল ওই দু’জনের মধ্যে। এক সময় ঝগড়া থামিয়ে গাড়ি থেকে নেমে রেস্তারাঁয় ঢোকেন প্রৌঢ়া। এক মিনিট অপেক্ষার পর গাড়ি থেকে নেমে আসে অভিযুক্তও। সেও ঢুকে পড়ে ভিতরে। এর পরেই মহিলাকে গুলি করে হত্যা করে সে। ওই প্রত্যক্ষদর্শীর কথায়, ‘‘যখন ওই লোকটি ভিতরে ঢোকে তখনই আমি হাতে বন্দুক দেখতে পাই। পাশের জনকে বলিও সে কথা। এর পরেই ঘটে যায় ঘটনাটি। এক কী দেড় মিনিটের মধ্যে।’’

চোখের সামনে খুন হতে দেখে ঘটনার পর থেকেই চরম আতঙ্কে রেস্তারাঁর কর্মীরা। তার মধ্যেই তদন্তে পুলিশকে সহায়তা করছেন তাঁরা। নিহতের পরিবারের প্রতি সমোবেদনা জানিয়েছে রেস্তোরাঁ কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন