International news

দু’হাতের ভেল্কি! নেবেন নাকি চ্যালেঞ্জ? ভিডিয়ো ভাইরাল

চোখের পলকের মধ্যেই তাদের পজিশন বদলে ফেলা। এতটাই সুকৌশলে যে, মুহূর্তের জন্য মনে হতে পারে, সামনের হাত ফুঁড়ে পিছনের হাত সামনে এগিয়ে এল!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ অগস্ট ২০১৮ ১৭:০৮
Share:

এ ভাবেই হাতের ভেল্কি দেখান ওই মহিলা।

একেই বোধহয় বলে হাতের ভেল্কি! একটা হাতের পিছন থেকে অন্য হাতের আঙুল ইন্টারলক করা। আর চোখের পলকের মধ্যেই তাদের পজিশন বদলে ফেলা। এতটাই সুকৌশলে যে, মুহূর্তের জন্য মনে হতে পারে, সামনের হাত ফুঁড়ে পিছনের হাত সামনে এগিয়ে এল!

Advertisement

সম্প্রতি কেমাকোলাম নামে এক মহিলা টুইটারে তাঁর হাতের জাদু দেখান। ক্যাপশনে লেখেন, ‘দেখা যাক কত দূর যায় এই ভিডিয়োটি’। আর তার পরই তা ভাইরাল। এটাকে রীতিমতো চ্যালেঞ্জ হিসাবে নিচ্ছেন প্রত্যেকে। নিজেদের হাতের এই ভেল্কি দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন। কেউ আবার ভেল্কি উদ্ধার করতেই পারলেন না। বাধ্য হয়ে টুইটারে লিখেও ফেললেন অনেকে, ‘বুঝতেই পারছি না কী ভাবে হচ্ছে।’ তার সমাধানও বাতলে দিয়েছেন কেভিন ম্যালোনি নামে এক ব্যক্তি। ধীর গতিতে পুরো বিষয়টা করে দেখিয়ে দিয়েছেন পদ্ধতিটা।

আর কেমাকোলাম কী বলছেন? তিনি বলেন, ‘‘সবাই যে এটাকে চ্যালেঞ্জ হিসাবে নিচ্ছেন তা দেখে বেশ ভাল লাগছে। তবে আমি একেবারেই ভাবতে পারিনি এই ভাবে ভাইরাল হয়ে যাবে ভিডিয়োটা।’’ ইতিমধ্যে ৩০ লক্ষ বার ভিডিয়োটা দেখা হয়েছে।

Advertisement

আরও পড়ুন: এ বার পুলিশের মোবাইলেও মোমো, পাল্টা চ্যালেঞ্জ ছুড়তেই খুনের হুমকি

দেখুন ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন