Advertisement
WhatsApp

সূর্যগ্রহণের আগেই হোয়াটস অ্যাপে ‘গ্রহণ’! আচমকা স্তব্ধ পরিষেবা

মেটার তরফে ইতিমধ্যেই জানানো হয়েছে, সংশ্লিষ্ট প্রযুক্তি বিভাগ ইতিমধ্যেই পরিষেবা ফেরাতে কাজ শুরু করেছে। ঠিক কোন জায়গায় সমস্যা হচ্ছে, তা-ও খতিয়ে দেখছে তারা।

হোয়াটসঅ্য়াপ জুড়ে স্তব্ধ পরিষেবা

হোয়াটসঅ্য়াপ জুড়ে স্তব্ধ পরিষেবা

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১৩:৫৭
Share: Save:

ফের দেশ জুড়ে হোয়াটসঅ্যাপ মেসেঞ্জারে বিপত্তি। প্রায় এক ঘণ্টারও বেশি সময় ধরে কাজ করছে না এই অ্যাপ। মেসেজ হোক বা ছবি, কোনও কিছুই পাঠানো যাচ্ছে না। মেটার তরফে জানানো হয়েছে, গোটা দেশেই হোয়াটসঅ্যাপ সার্ভারে সমস্যা চলছে। তবে শুধু ভারতই নয়, বিশ্বের অন্যান্য কয়েকটি দেশেও পরিষেবা বিঘ্নিত হয়েছে। বছরের শেষ সূর্যগ্রহণের ঠিক আগেই এমন এক ঘটনায় বেশ অস্বস্তিতে পড়েছেন সাধারণ মানুষ।

মেটার তরফে ইতিমধ্যেই জানানো হয়েছে, সংশ্লিষ্ট প্রযুক্তি বিভাগ ইতিমধ্যেই পরিষেবা ফেরাতে কাজ শুরু করেছে। ঠিক কোন জায়গায় সমস্যা হচ্ছে, তা-ও খতিয়ে দেখছে তারা। পাশাপাশি, যত দ্রুত সম্ভব এই সমস্যার সমাধান করা হবে বলে আশ্বাস সংস্থার।

ইদানিং প্রযুক্তি নির্ভর জীবন যাপনে ইন্টারনেট ও হোয়াটসঅ্যাপ আমাদের সর্বক্ষণের সঙ্গী। ব্যক্তিগত ও পেশাগত যোগাযোগের অন্যতম সেরা মাধ্যম। সেই অ্যাপে আচমকা এমন সমস্যা হওয়ায় ভোগান্তিতে পড়েছেন সর্ব স্তরের মানুষই। বহু ক্ষেত্রে থমকে গিয়েছে কাজও।

প্রায় দু'ঘন্টা পর হোয়াটসঅ্যাপ পরিষেবা আবার চালু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE