৩ ভাদ্র ১৪২১ বুধবার ২০ অগস্ট ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৩৫.৩ °C     সর্বনিম্ন : ২৫.১ °C

বাইপাসে ধস নেমে ব্যস্ত সময়ে দুর্ভোগ

নিজস্ব সংবাদদাতা

২০ অগস্ট, ২০১৪

রাস্তা কেমন, পাঁচ দিনে রিপোর্ট তলব

নিজস্ব সংবাদদাতা

বাতিস্তম্ভ আছে, কিন্তু বাতি নেই। খানাখন্দে ভরা রাস্তা। নিকাশির হালও তথৈবচ। শহরের বেশ কয়েকটি ওয়ার্ড এলাকার এমন হাল পুজোর আগে ভাবিয়ে তুলেছে পুলিশকে। পুজোর আগে শহরের প্রস্তুতি নিয়ে বৃহস্পতিবার পুরসভার এক বৈঠকে ডাক পেয়ে পুরকর্তাদের এই সব কথাই শোনাল পুলিশ। সে সব অবশ্য মেনেও নিয়েছে পুর-প্রশাসন।

২০ অগস্ট, ২০১৪

আবারও পুলিশ পরিচয়ে প্রতারণা, পাকড়াও তরুণী

নিজস্ব সংবাদদাতা

মুখে ইংরেজি ও হিন্দির খই ফুটছে সারাক্ষণ। আদব-কায়দায় রাশভারী চাল। নিজেকে আইপিএস অফিসার বলেই পরিচয় দিয়েছিলেন এক তরুণী। পুলিশের দাবি, ওই মহিলার ভ্যানিটি ব্যাগে রাখা পরিচয়পত্রটিতেও লেখা, ‘অলিভিয়া শাখাওয়াত সিংহ, অ্যাডিশনাল পুলিশ কমিশনার।’ পরিচয়পত্রটি জাল বলেই পুলিশ জানতে পেরেছে। আইপিএস অফিসারের ভেক ধরে প্রতারণার অভিযোগে মঙ্গলবার ব্যারাকপুর থেকে গ্রেফতার করা হয়েছে ওই মহিলাকে।

২০ অগস্ট, ২০১৪

বিমার টোপ দিয়ে অপহরণ, পরে উদ্ধার

নিজস্ব সংবাদদাতা

এ যেন টোপ দিয়ে শিকারিকেই জালে ফেলা! মোটা টাকা লগ্নি করতে চান বলে একটি বেসরকারি বিমা সংস্থাকে জানিয়েছিলেন পশ্চিম মেদিনীপুরের এগরার এক ব্যক্তি। সেই মতো ওই বিমা সংস্থার কলকাতা অফিস থেকে এগরায় পাঠানো হয় তাদের কর্মী এক যুবককে। কিন্তু কোনও লগ্নি পাওয়া তো দূরস্থান, উল্টে সেই যুবককেই অপহরণ করে মুক্তিপণ চাইল দুষ্কৃতীরা। আসলে লগ্নি করার কথা বলা ছিল নেহাতই ফাঁদ।

২০ অগস্ট, ২০১৪

ফের দুর্ঘটনায় জখম পুলিশ

নিজস্ব সংবাদদাতা

ট্রাকের ধাক্কায় আহত হলেন কতর্ব্যরত দুই পুলিশকর্মী। মঙ্গলবার ভোরে বাইপাসে, প্রগতি ময়দান থানা এলাকার মাঠপুকুরের ঘটনা। আহত দুই পুলিশকর্মী আলিউল ইসলাম ও নিত্যানন্দ রায় প্রগতি ময়দান থানার কনস্টেবল। তাঁরা হাসপাতালে ভর্তি। নিত্যানন্দবাবুর আঘাত গুরুতর। তবে আঘাত পেয়ে ছিটকে পড়লেও আলিউল কিছুক্ষণের মধ্যে মোটরবাইক নিয়ে ওই গাড়িটি তাড়া করেন। শেষে ট্রাক-সহ প্রদীপ সাঁতরা নামে ওই চালককে গ্রেফতার করা হয়।

২০ অগস্ট, ২০১৪

বাইকের সিট থেকে পড়ে শিশু পিষ্ট ট্রাকে

নিজস্ব সংবাদদাতা

২০ অগস্ট, ২০১৪

সমাবেশের জেরে ট্যাক্সির নৈরাজ্য, ভুগল শহর

নিজস্ব সংবাদদাতা

১৯ অগস্ট, ২০১৪

ফের কার্ড-জালিয়াতি, উধাও লক্ষাধিক

নিজস্ব সংবাদদাতা

ফোনে শুনলে ব্যাঙ্কের ঝকঝকে কর্মী বলেই মনে হবে। হয় বলবে কার্ড ব্লক হয়ে গিয়েছে, নয় তো নানা ছুতোয় কার্ডের পাসওয়ার্ড (পিন), সিভিভি নম্বর-সহ ব্যক্তিগত তথ্য জানতে চাইবে। আর কথায় কথায় গ্রাহক সেই তথ্য ফাঁস করলেই নিমেষে অ্যাকাউন্ট থেকে উধাও হয়ে যাবে হাজার হাজার টাকা।

১৯ অগস্ট, ২০১৪

অস্ত্র দেখিয়ে ছিনতাইয়ের অভিযোগ, অসঙ্গতিও

নিজস্ব সংবাদদাতা

ভর সন্ধ্যায় শহরের ব্যস্ত রাস্তায় ফের ছিনতাইয়ের অভিযোগ উঠল। অভিযোগ, রবিবার ফুলবাগান এলাকার মানিকতলা মেন রোডে মানিকতলা আন্ডারপাসের কাছে অস্ত্র দেখিয়ে এক মহিলার গলা থেকে সোনার হার ছিনতাই করা হয়েছে। এই ঘটনায় একটি ছিনতাইয়ের মামলা রুজু করা হয়েছে। তবে প্রাথমিক ভাবে অভিযোগকারিণীর কথায় কিছু অসঙ্গতি পেয়েছে পুলিশ।

১৯ অগস্ট, ২০১৪

উর্দি কিনে পুলিশ সেজে পুলিশেরই জালে প্রতারক

নিজস্ব সংবাদদাতা

১৮ অগস্ট, ২০১৪

দেবকুণ্ডে নিখোঁজ ইঞ্জিনিয়ার

রাজীব ঘোষ

১৮ অগস্ট, ২০১৪

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে ফের উত্তপ্ত মহিষবাথান

নিজস্ব সংবাদদাতা

এলাকা দখল ঘিরে ফের উত্তপ্ত হয়ে উঠল নিউ টাউনে মহিষবাথানের থাকদাঁড়ি এলাকা। অভিযোগ, শুক্রবার রাতে ওই এলাকার তৃণমূল সাংসদ ও বিধায়কের অনুগামীদের মধ্যে এই গণ্ডগোল হাতাহাতির পর্যায়ে চলে যায়। দু’পক্ষেরই ৬ জন আহত হন। তার মধ্যে আছেন মহিষবাথান দু’নম্বর পঞ্চায়েত প্রধান প্রসেনজিৎ সর্দার। তিনি সল্টলেকে এক নার্সিংহোমে ভর্তি। দু’জন ভর্তি বিধাননগর মহকুমা হাসপাতালে। বাকি তিন জনকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়।

১৭ অগস্ট, ২০১৪

যুযুধান দু’পক্ষই, ফের ট্যাক্সি-ধর্মঘটের আশঙ্কা

নিজস্ব সংবাদদাতা

ইঙ্গিত ছিল বুধবারই। বৃহস্পতিবার টানাপড়েন আরও তীব্র হল। যার জেরে আগামী সোমবার ফের শহরে অঘোষিত ট্যাক্সি ধর্মঘট হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে। লাগাতার ট্যাক্সিচালকদের আন্দোলনে মঙ্গলবার পিছু হটেছিল সরকার। আদালতে ধৃত ২১ জন ট্যাক্সিচালকের জামিনের বিরোধিতা করেনি সরকার।

১৫ অগস্ট, ২০১৪

সংস্থা-কর্তার ডিজিটাল সই কাজে লাগিয়ে প্রতারণা, গ্রেফতার ১

নিজস্ব সংবাদদদাতা

বলা সত্ত্বেও তাঁর বেতন বাড়ায়নি সংস্থা। তাই কর্তৃপক্ষকে ‘শিক্ষা’ দিতে সংস্থার ম্যানেজিং ডিরেক্টরের বৈদ্যুতিন স্বাক্ষর কাজে লাগিয়ে রেলকে কম দরের টেন্ডার পাঠিয়ে সংস্থাকে অপদস্থ করলেন তিনি।

১৫ অগস্ট, ২০১৪

সল্টলেকে পুজো-মামলা

ব্লকের কমিউনিটি হল থেকে মাঠে পুজো সরাতে চেয়েছিলেন সল্টলেক এফসি ব্লকের উদ্যোক্তারা। মাঠ নষ্ট হওয়ার যুক্তিতে পুরসভার অনুমতি না মেলায় কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয় ব্লকের আবাসিক সমিতি। সম্প্রতি পুরসভার অনুমতি না দেওয়ার নির্দেশ খারিজ করে সিদ্ধান্ত পুনর্বিবেচনার অন্তবর্তিকালীন নির্দেশ দিয়েছে আদালত। চলতি মাসের ২৮ তারিখের মধ্যে পুরসভার সিদ্ধান্ত আদালতে জানাতে বলা হয়েছে। চল্লিশ দিন পেরোলেই পুজো।

পড়ুন