Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

গাড়ি নিয়ে সোজা বুথে! শিলিগুড়িতে আবারও বিক্ষোভের মুখে রাজু বিস্তা, তৃণমূল-বিজেপি হাতাহাতি

স্কুল চত্বরে রাজুর গাড়ি ঢুকতেই আটকে দেন তৃণমূল কর্মীরা। তৃণমূলের অভিযোগ, বিজেপি প্রার্থীকে গাড়ি নিয়ে বুথে ঢুকতে মানা করলেও তিনি শোনেননি। এর পরেই দু’পক্ষে হাতাহাতি বেধে যায়।

শিলিগুড়ি হিন্দি হাইস্কুলে বিজেপি প্রার্থী রাজুকে ঘিরে বিক্ষোভ।

শিলিগুড়ি হিন্দি হাইস্কুলে বিজেপি প্রার্থী রাজুকে ঘিরে বিক্ষোভ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ১৯:২৭
Share: Save:

ভোট দেখতে বেরিয়ে সকাল থেকে বার বার বিক্ষোভের মুখে পড়েছেন দার্জিলিং লোকসভার বিজেপি প্রার্থী তথা বিদায়ী সাংসদ রাজু বিস্তা। সকালে টিকিয়াপাড়া, দুপুরে ফাঁসিদেওয়ার পর দিনের শেষ লগ্নে রাজুকে ঘিরে বিক্ষোভ মাত্রা ছাড়ায়। তৃণমূল এবং বিজেপি সমর্থকদের মধ্যে হাতাহাতি বেধে যায়।

শিলিগুড়ি পুরসভার ২৫ নম্বর ওয়ার্ড। সেখানকার স্টেশন ফিডার রোডের হিন্দি হাইস্কুল বুথ পরিদর্শনে যান রাজু। কিন্তু স্কুল চত্বরে রাজুর গাড়ি ঢুকতেই তা আটকে দেন সেখানে উপস্থিত তৃণমূল কর্মী, সমর্থকেরা। তা নিয়ে দু’তরফে উত্তেজনা বৃদ্ধি পেতে থাকে। তৃণমূলের অভিযোগ, বিজেপি প্রার্থীকে গাড়ি নিয়ে বুথে প্রবেশ করতে মানা করা হয়েছিল। কিন্তু তিনি শোনেননি। পাল্টা, বিজেপি কর্মী, সমর্থকেরাও উত্তেজিত হয়ে পড়েন। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছয় যে, তৃণমূল এবং বিজেপি কর্মী, সমর্থকদের মধ্যে হাতাহাতি বেধে যায়। ব্যাপক হুড়োহুড়ি পড়ে যায় এলাকায়। পরে নিরাপত্তাবাহিনী গিয়ে পরিস্থিতি শান্ত করে।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

২৫ নম্বর ওয়ার্ডে মহিলা তৃণমূলের সভাপতি ইন্দ্রানী সরকার বলেন, ‘‘সকাল থেকেই বিজেপি প্রার্থী বুথে বুথে ঘুরে সমস্যা তৈরি করার চেষ্টা করছেন। যাঁদের কোনও পরিচয়পত্র নেই, তাঁদের সঙ্গে নিয়ে তিনি ঘুরছেন। ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করছেন। আমরা সাধারণ তৃণমূল কর্মী হিসেবে তার বিরোধিতা করেছি।’’ বিজেপি কর্মীদের এ বিষয় নিয়ে প্রশ্ন করা হলেও তারা কোনও কথা বলতে চাননি। প্রতিক্রিয়া মেলেনি রাজুরও।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE