Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

মালদহ দক্ষিণে বিজেপির শ্রীরূপার সঙ্গে বিতণ্ডায় তৃণমূল, ঝামেলা পাকানোর চেষ্টার অভিযোগ দু’পক্ষেরই

সকালে ইংরেজবাজার পুরসভার আট নম্বর ওয়ার্ডে একটি ভোটকেন্দ্রের সামনে তৃণমূল কর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন মালদহ দক্ষিণের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী। তাতে উত্তেজনা ছড়ায়।

(বাঁ দিকে) বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী , তৃণমূল নেতা কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী (ডান দিকে)।

(বাঁ দিকে) বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী , তৃণমূল নেতা কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী (ডান দিকে)। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ইংরেজবাজার শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ১১:৪৬
Share: Save:

ভোটের সকালে উত্তপ্ত মালদহ দক্ষিণ লোকসভা কেন্দ্র। এই লোকসভার অধীনে ইংরেজবাজার পুর এলাকায় বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীর সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন তৃণমূল কর্মী-সমর্থকেরা। আঙুল উঁচিয়ে তেড়ে যেতে দেখা যায় শ্রীরূপাকে। পাল্টা স্লোগান দিতে থাকেন তৃণমূল কর্মীরা। সব মিলিয়ে সাতসকালেই উত্তেজনা মালদহে।

শ্রীরূপার অভিযোগ, তৃণমূলের প্রবীণ নেতা তথা ইংরেজবাজার পুরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী এবং তাঁর স্ত্রী কাকলি ভোটকেন্দ্রের সামনে জমায়েত করে ভোটারদের প্রভাবিত করছেন। পাল্টা কৃষ্ণেন্দুর অভিযোগ, বিজেপি প্রার্থী নিজেই রামকৃষ্ণ মিশন বিদ্যামন্দিরে ভোটকেন্দ্রের ভিতরে ঢুকে নিজেকে ভোট দেওয়ার আবেদন করছেন। এ ভাবে ভোটারদের প্রভাবিত করা গর্হিত অপরাধ। তিনি দলীয় ভাবে কমিশনের কাছে এর বিরুদ্ধে নালিশ জানাবেন বলেও জানিয়েছেন।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

এ নিয়েই ভোটের সকালে উত্তেজনা ছড়ায় ইংরেজবাজার পুরসভার আট নম্বর ওয়ার্ডে। তৃণমূলের ক্যাম্প অফিসের সামনে জটলা দেখে তেড়ে যান শ্রীরূপা। পাল্টা স্লোগান দিতে শুরু করেন তৃণমূল কর্মীরা। পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়। শ্রীরূপাকে সেখান থেকে সরিয়ে আনা হয়। তাতেও পুরোপুরি শান্ত হয়নি পরিস্থিতি। শ্রীরূপার অভিযোগ, তৃণমূলের নেতারা অনুগামীদের নিয়ে ভোটারদের ভোটকেন্দ্রে যেতে বাধা দিচ্ছেন। পাল্টা, বিজেপি প্রার্থীর বিরুদ্ধে একই অভিযোগ এনেছেন চেয়ারম্যান কৃষ্ণেন্দু।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 BJP TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE