Advertisement
Back to
Presents
Associate Partners
Lok Sabha Election 2024

শুভেন্দুর রোড-শোয় ভিড় হয়নি, চর্চা দলেই

পুরাতন মালদহের সেতু মোড় থেকে বিজেপির দক্ষিণ মালদহ কেন্দ্রের প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীর সমর্থনে শুভেন্দু রোড-শো করেন।

শুভেন্দুর রোড শো।

শুভেন্দুর রোড শো। নিজস্ব চিত্র।

অভিজিৎ সাহা
বাচামারি শেষ আপডেট: ০৬ মে ২০২৪ ০৯:২৬
Share: Save:

দলীয় প্রার্থীদের সমর্থনে রবিবার মালদহে তৃতীয় দফায় ভোট প্রচার করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এ দিন সকালে মহানন্দার দু’পারে দুই শহরে ভিন্ন ছবি দেখা গেল বিজেপির কর্মসূচিতে। পুরাতন মালদহে শুভেন্দুর পদযাত্রায় কর্মী-সমর্থকদের পাশাপাশি রাস্তার দু’ধারে ভিড় জমান সাধারণ মানুষও। তবে, ইংরেজবাজার শহরে তাঁর রোড-শোয় সাধারণ মানুষের পাশাপাশি কর্মী ও সমর্থকদের উচ্ছ্বাসের চেনা ছবি দেখা না যাওয়ায় চর্চা শুরু হয়ে গিয়েছে বিজেপির অন্দরেই।

সকাল ১০টা ১৫ মিনিট। পুরাতন মালদহ শহরের বাচামারি পালপাড়া থেকে পদযাত্রা শুরু করেন শুভেন্দু। রঙিন বেলুন, ফুল, ঢাক-ঢোল নিয়ে মিছিলে শামিল হন বিজেপির নেতা-কর্মীরা। পরে, পদযাত্রা শুরু হতেই শুভেন্দুকে দেখার জন্য ভিড় জমান রাস্তার দু’ধারে বহু মানুষ। প্রায় দুই কিলোমিটার পথ পায়ে হেঁটে খগেন মুর্মুর সমর্থনে পদযাত্রা করেন শুভেন্দু।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

এর পরে, পুরাতন মালদহের সেতু মোড় থেকে বিজেপির দক্ষিণ মালদহ কেন্দ্রের প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীর সমর্থনে শুভেন্দু রোড-শো করেন। পুরাতন মালদহের মতো এ দিন ইংরেজবাজার শহরে শুভেন্দুর কর্মসূচিতে ভিড় না থাকায় চর্চা শুরু হয়েছে। কারণ পুরাতন মালদহ এবং ইংরেজবাজার শহরে গত লোকসভা নির্বাচনে বিজেপি ব্যাপক লিড পেয়েছিল। এ বারও লিড ধরে রাখতে শেষ মুহূর্তে দুই শহরে শুভেন্দুকে দিয়ে প্রচারের কর্মসূচি নেয় বিজেপি। দক্ষিণ মালদহের বিজেপির সভাপতি পার্থসারথি ঘোষ বলেন, “ছুটির দিন থাকায় রাস্তার ধারে মানুষের ভিড় কম থাকলেও ভোটের লিড কম হবে না।”

পদযাত্রা ও রোড-শোর মাঝে এ দিন তৃণমূলকে কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, ‘‘জনতা পথে নেমেছেন। তাঁরা নরেন্দ্র মোদীকে ফের প্রধানমন্ত্রী দেখতে চান। আর তৃণমূলের গুন্ডাদের জেলে পাঠাতে চান।’’ উত্তর মালদহের প্রার্থী বিদায়ী সাংসদ খগেন মুর্মুর প্রশংসা করে তৃণমূলের প্রার্থী দীপক অধিকারী ওরফে দেবকে আক্রমণ করেন তিনি। তিনি এ দিন বলেন, “আমাদের সাংসদ সংসদে কথা বলেন। উল্টো দিকে তৃণমূলের সাংসদ যাঁরা আছেন, সে দীপক অধিকারী ওরফে দেব হতে পারেন— কারও কোনও উপস্থিতি নেই।” উত্তর মালদহের তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করে তিনি বলেন, “দক্ষিণ দিনাজপুরে পুলিশ সুপারের পদে থেকে তিনি কী করছেন, তা মানুষ জানেন।” প্রসূন এ দিন বলেছেন, “ভোটের মাধ্যমে মানুষ বিজেপিকে এর জবাব দিয়ে দেবেন।”

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election 2024 Suvendu Adhikari BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE