Advertisement
Back to
Presents
Associate Partners
Dilip Ghosh

দিলীপের রোড-শোতে বাধা! পুলিশের সঙ্গে বিজেপির কর্মী-সমর্থকদের ধস্তাধস্তিতে উত্তেজনা বর্ধমানে

বুধবার সন্ধ্যায় বর্ধমানের টাউনহলে রবীন্দ্র জয়ন্তীর অনুষ্ঠানে গিয়েছিলেন দিলীপ। সেখানে দিলীপ ছাড়াও উপস্থিত ছিলেন বিজেপির রাজ্যসভার সাংসদ শমীক ভট্টাচার্য।

দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষ। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ০৮ মে ২০২৪ ২২:৫৭
Share: Save:

দিলীপ ঘোষের রোড-শোতে বাধা দেওয়ার অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে। বুধবার রাতে বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপেররোড-শো ঘিরে উত্তেজনা ছড়ায়। অভিযোগ, বর্ধমান শহরের বীরহাটায় রোড-শো আটকে দেয় পুলিশ। এ দিকে, তৃণমূলের দাবি, শান্ত বর্ধমানে অশান্তি ছড়াচ্ছে বিজেপি।

বুধবার সন্ধ্যায় বর্ধমানের টাউনহলে রবীন্দ্র জয়ন্তীর অনুষ্ঠানে গিয়েছিলেন দিলীপ। সেখানে দিলীপ ছাড়াও উপস্থিত ছিলেন বিজেপির রাজ্যসভার সাংসদ শমীক ভট্টাচার্য। সেখানে অনুষ্ঠান শেষ করে বিজেপি প্রার্থী সদলবলে যান বীরহাটা মোড়ে। সেখানে দিলীপের নেতৃত্ব বিজেপি কর্মী-সমর্থকেরা রোড-শো শুরু করতেই পুলিশ বাধা দেয় বলে অভিযোগ। এই নিয়ে পুলিশ ও বিজেপির কর্মী-সমর্থকদের মধ্যে বচসা শুরু হতেই উত্তেজনা ছড়ায়। যার জেরে সদরঘাট রোডে যান চলাচল কিছু ক্ষণের জন্য আটকে পড়ে।

এ নিয়ে জেলা পুলিশ সুপার আমন দীপ বলেন, ‘‘পুলিশের অনুমতি ছিল না। তা ছাড়া ওখানে অন্য একটি রাজনৈতিক প্রোগ্রাম তখন চলছিল। তাই পুলিশ আটকে দেয়।’’ অন্য দিকে, রাজ্য তৃণমূলের মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, ‘‘সাধারণত পুলিশের অনুমতি নিয়েই প্রচার বা সভার আয়োজন করা হয়। কিন্ত উনি পুলিশ প্রশাসনের অনুমতি ছাড়াই গায়ের জোরে রোড-শো করতে গিয়েছিলেন। আসলে চক্রান্ত করে বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ শান্ত বর্ধমান শহরে অশান্তি পাকানোর চেষ্টা করছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dilip Ghosh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE