Advertisement
২৬ এপ্রিল ২০২৪

‘বাজিরাও মস্তানি’-তে কাজ করার কথা ছিল আমার, বলছেন ঐশ্বর্যা

‘বাজিরাও মস্তানি’-তে কাজ করার কথা ছিল তাঁর আর সলমন খানের। পুরনো দিনের সেই স্মৃতির ঝাঁপি সম্প্রতি নতুন করে খুলে দেখলেন ‘বহু’ বচ্চন। পাশাপাশি, অনেক বছর পরে মুখ খুললেন সলমন খানকে নিয়েও!

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০১৫ ১৫:২৮
Share: Save:

‘বাজিরাও মস্তানি’-তে কাজ করার কথা ছিল তাঁর আর সলমন খানের। পুরনো দিনের সেই স্মৃতির ঝাঁপি সম্প্রতি নতুন করে খুলে দেখলেন ‘বহু’ বচ্চন। পাশাপাশি, অনেক বছর পরে মুখ খুললেন সলমন খানকে নিয়েও!

যত দিন যাচ্ছে, একটু একটু করে এগিয়ে আসছে সঞ্জয় লীলা বনশালীর ম্যাগনাম ওপাস ছবির মুক্তির দিন। বলিউডের আনাচে-কানাচে কান পাতলে এখন কেবল তা নিয়েই টুকরো টুকরো কথা। তার মাঝেই শোনা গেল ঐশ্বর্যার কণ্ঠস্বর।

অবশ্য, সঞ্জয় লীলা বনশালী যে এই ছবি প্রথমে ঐশ্বর্যা আর সলমনকে নিয়ে বানাতে চেয়েছিলেন, তা নতুন কিছু নয়। সেই ১৯৯৯ সালে ‘হম দিল দে চুকে সনম’ মুক্তি পাওয়ার পরেই তিনি ঘোষণা করেছিলেন, পরের ছবি হতে চলেছে ‘বাজিরাও মস্তানি’। সেই সময়ে ঐশ্বর্যা আর সলমনের সম্পর্কের রসায়ন স্পষ্ট ধরা পড়ছে সেলুলয়েডেও। পাশাপাশি, দু’জনেই বনশালীর পছন্দের অভিনেতা। সব মিলিয়েই তাই জানিয়েছিলেন বনশালী, তাঁর ছবির বাজিরাও হবেন সলমন আর মস্তানি ঐশ্বর্যা! অন্য দিকে, কাশীবাঈয়ের চরিত্রে অভিনয় করবেন রানি মুখোপাধ্যায়।

বনশালীর সাধ অবশ্য মেটেনি। ঐশ্বর্যা আর সলমনের সম্পর্ক ভেঙে যাওয়ায় তাঁদের নিয়ে কাজ করা আর সম্ভব ছিল না। বনশালীর স্বপ্নের ছবিতে কাজ করতে না পারার সেই আক্ষেপ কি এ বার ধরা দিল বনশালীর পছন্দের নায়িকার গলায়?

ঐশ্বর্যা অবশ্য আক্ষেপের ব্যাপারটা মানতে নারাজ। “সব সময় তো আর সব ছবিতে কাজ করা হয়ে ওঠে না! মানুষের মতো প্রত্যেকটা ছবিরও একটা নিয়তি থাকে। এই ছবিটার ক্ষেত্রেও সেটাই হয়েছে। কী হতে পারত, সেটা নিয়ে এখন ভেবে আর কী হবে!”

আর সলমন? পুরনো প্রেমিককে নিয়ে কী বলছেন তিনি?

দেখা গেল, এ ব্যাপারে বেশ সতর্ক হয়েই মন্তব্য করছেন ঐশ্বর্যা।

“বনশালীর সঙ্গে ছবির কাস্টিং নিয়ে আমার কথা হয়েছিল। উনি বলেছিলেন, আমি মস্তানি চরিত্রটা করতেও পারি! তবে, বাজিরাও কে করবে, সে ব্যাপারে উনি শুরু থেকেই নির্দিষ্ট একজন অভিনেতাকেই বেছে রেখেছিলেন”, এটুকু বলেই কথা শেষ করতে চাইছেন ‘বহু’ বচ্চন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE