Advertisement
০৩ মে ২০২৪

স্থায়ী না অল্প দিনের বিয়ে? পাল্টা প্রশ্ন সলমনের

বিয়ের ব্যাপারে অবশেষে মুখ খুললেন সলমন খান! সরাসরি ছুড়ে দিলেন প্রশ্ন, “স্থায়ী না অল্প দিনের বিয়ে? কোনটা বাছতে বলছেন?” সলমনের এ হেন কথা শুনে চোখ কপালে তোলার কিছু নেই। বরাবরই বলিউডে ঠোঁটকাটা বলে তাঁর একটা পরিচিতি রয়েছেই!

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০১৫ ১১:০৬
Share: Save:

বিয়ের ব্যাপারে অবশেষে মুখ খুললেন সলমন খান! সরাসরি ছুড়ে দিলেন পাল্টা প্রশ্ন, “স্থায়ী না অল্প দিনের বিয়ে? কোনটা বাছতে বলছেন?”

সলমনের এ হেন কথা শুনে চোখ কপালে তোলার কিছু নেই। বরাবরই বলিউডে ঠোঁটকাটা বলে তাঁর একটা পরিচিতি রয়েছেই! তার উপর এ বারে এতটা তেড়েফুঁড়ে ওঠার কারণও রয়েছে! এক সাংবাদিক যে বার বার ‘বিয়ে কবে করছেন, বিয়ে কবে করছেন’ বলে ঘ্যানঘ্যান করেই চলেছিলেন তাঁর চার পাশে!

অবশ্য, ভেবে দেখলে সলমনের বিয়ে নিয়ে মানুষের আগ্রহ কিছু কম নয়। সব্বাই জানতে চান, এখনও কেন বিয়েটা করে উঠতে পারছেন না নায়ক! অনেকে আবার ভেবে নেন, সম্পর্কের ভাঙন তো আর কম এল না জীবনে, সেই জন্যেই হয়ত বিয়ে ব্যাপারটা নিয়ে শ্রদ্ধা হারিয়েছেন তিনি।

তবে, একদম শেষের যুক্তিটাকে কিন্তু এ দিন সাংবাদিকের প্রশ্নের উত্তরে সমর্থনই করলেন সলমন। সরাসরি বললেন, “বিয়ে খুব একটা জরুরি কিছু নয়। এমনকী, এটা সারা জীবনে জুড়ে থাকার মতো খুব একটা গুরুত্বপূর্ণ ব্যাপারও নয়!”

একটু পরেই ফের সাংবাদিকের দিকে পাল্টা প্রশ্ন ছুড়ে দেন সলমন— “স্থায়ী না অল্প দিনের বিয়ে— কোনটা করতে বলছেন, বলুন তো?”

বিপদ বুঝে সাংবাদিক একটাই উত্তর দেন— “ঠিক আছে, আপনাকে বিয়ে করতে হবে না!”

এর পর বিয়ে নিয়ে স্বগতোক্তির ঢংয়ে একটাই কথা শোনা যায় সলমনের মুখে।

কী বললেন তিনি?

“আমি এ বার সত্যিই দ্বিধাগ্রস্ত হয়ে পড়ছি! কেউ বলে বিয়ে করো, তো কেউ বলে করতে হবে না!”

নিন্দুকরা যদিও বলছেন, পুরোটাই সলমনের মর্জি! যে দিন সত্যিই তাগিদটা অনুভব করবেন তিনি, সে দিন সত্যিই বিয়ের মণ্ডপে দেখা যাবে তাঁকে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE