২০০৬-এ বলিউড ডেবিউ হয়েছিল কঙ্গনা রানাউতের। সৌজন্যে ‘গ্যাংস্টার’। কিন্তু ওই ছবির অফার না পেলে নাকি অ্যাডাল্ট ছবিতে সই করতেন নায়িকা! এই বিস্ফোরক তথ্য জানিয়েছেন খোদ কঙ্গনা।

সম্প্রতি একটি টেলিভিশন শো-তে কেরিয়ারের শুরুর দিনের কথা শেয়ার করেন নায়িকা। কঙ্গনা জানান, তাঁকে ওই অ্যাডাল্ট ফিল্মের জন্য ফোটোশুট করতে হয়েছিল। সেখানে যে পোশাক পরতে হয়েছিল তা দেখেই ছবিটি কেমন, তা নিয়ে সন্দেহ হয়েছিল তাঁর। কিন্তু তবুও ছবিটি করতে রাজি হয়েছিলেন। তার দিন কয়েকের মধ্যেই ‘গ্যাংস্টার’-এ অফার পান। ফলে ওই ছবিটি আর করেননি। কঙ্গনা ব্যাখ্যা দিয়েছেন, ‘‘আসলে আমি কোনও অফারই ফেরাতাম না। সবেতেই হ্যাঁ বলতাম। সে জন্যই ফোটোশুটে সন্দেহ হলেও আমি ছবিটা করতে রাজি হয়েছিলাম।’’

আরও পড়ুন, ঐশ্বর্যাকে ছবি থেকে বাদ দিলেন অভিষেক?

সে সময় কঙ্গনার মাত্র ১৭-১৮ বছর বয়স। ‘অ্যাডাল্ট ফিল্ম’টি করতে তিনি রাজি না হওয়ায় সেই ছবির প্রোডিউসার খুব রেগে গিয়েছিলেন। কিন্তু কঙ্গনা ‘গ্যাংস্টার’-এর অফার হাতছাড়া করতে চাননি। সে সময় বেশ কিছু দিন সমস্যায় পড়েছিলেন তিনি।   

‘গ্যাংস্টার’-এর পর ‘উও লমহে’, ‘লাইফ ইন আ মেট্রো’, ‘তনু ওয়েডস মনু’, ‘ফ্যাশন’-এর মতো ছবিতে অভিনয় করেছেন কঙ্গনা। এখনও পর্যন্ত তিনটি জাতীয় পুরস্কার পেয়েছেন। নায়িকার পরবর্তী ছবি ‘রঙ্গুন’। হাতে রয়েছে ‘রানি লক্ষ্মীবাঈ’ ও ‘সিমরন’।