রাজ চক্রবর্তীর সঙ্গে তাঁর দীর্ঘ প্রেমের ইতি হয়েছে মাস কয়েক আগেই। সে সময় এ বিষয়ে মুখ খুললেও এখন আর এ নিয়ে একেবারেই কথা বলতে চান না অভিনেত্রী মিমি চক্রবর্তী। রাজের নতুন প্রেমিকা শুভশ্রীকে নিয়েও ইন্ডাস্ট্রিতে বহু জল্পনা চলছে। রাজ-শুভশ্রীকে বরং শুভেচ্ছাই জানিয়েছেন মিমি। প্রেম ভেঙে যাওয়ার পর কেমন ভাবে ভ্যালেন্টাইনস্ ডে কাটান নায়িকা সে দিকে নজর ছিল অনুরাগীদের। প্রেমদিবসে তাই নজর ছিল তাঁর দিকে। সে দিন মিমি কী করলেন জানেন? এক কথায় চুটিয়ে আনন্দ করেছেন নতুন বন্ধুর সঙ্গে। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

আরও পড়ুন, ‘আমাকেও রাজ সম্পর্কে লোকে কত কী বলেছে, আমি তো বিশ্বাস করিনি!’

সেই নতুন বন্ধু অর্থাত্ মিমির বাড়ির নতুন সদস্য। ম্যাক্স। মিমির পোষ্য। সাইবেরিয়ার হাস্কি প্রজাতির সারমেয়। সদ্য মিমির জীবনে এসেছে ম্যাক্স। তবে ভ্যালেন্টাইনস্ ডে-র সেলিব্রেশনে সঙ্গে ছিল মিমির আরও এক পোষ্য চিকু। ঘনিষ্ঠ মহলে যাকে নিজের ছেলে বলেন তিনি।

আরও পড়ুন, রাজ-শুভশ্রীর প্রেম, মিমি বললেন…

আদতে উত্তরবঙ্গের মেয়ে মিমি কাজের সূত্রে কলকাতায় একাই থাকেন। মাঝে মাঝে তাঁর ফ্ল্যাটে এসে থাকেন বাবা-মা। কাজ বাদ দিয়ে বাকি সময়টা পোষ্য সারমেয়দের নিয়েই সময় কাটে তাঁর। এমনকী তাদের নিজে হাতে খাইয়েও দেন নায়িকা। এ বার তাদের নিয়েই ভালবাসার দিনে মেতে থাকলেন নায়িকা।