Advertisement
০১ জুন ২০২৪
Sports News

মাঠে খারাপ অঙ্গভঙ্গি, ম্যাচ রেফারির সতর্কবার্তা রোহিত শর্মাকে

আউট হয়ে খারাপ অঙ্গভঙ্গি করে ম্যাচ রেফারির ক্ষোভের মুখে পড়তে হল মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মাকে। রবিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে মাত্র দু’রান করেই প্যাভেলিয়নে ফিরে যেতে হয়েছিল রোহিত শর্মাকে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১০ এপ্রিল ২০১৭ ১৮:২৪
Share: Save:

আউট হয়ে খারাপ অঙ্গভঙ্গি করে ম্যাচ রেফারির ক্ষোভের মুখে পড়তে হল মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মাকে। রবিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে মাত্র দু’রান করেই প্যাভেলিয়নে ফিরে যেতে হয়েছিল রোহিত শর্মাকে। সুনীল নারিনের বলে এলবিডব্লু হয়েছিলেন তিনি। কিন্তু সেই আউট একটু হলেও বিতর্কীত। বল ব্যাটে লেগেছে এমনটাই মনে হয়েছিল। কারণ প্যাডে লাগার আগে বল ব্যাটে লাগার শব্দ হয়েছিল। কিন্তু নারিন আউটের আবেদন জানানোর সঙ্গে সঙ্গেই আম্পায়ার সিকে নন্দন আউট দিয়ে দেন। যেটা মানতে পারেননি রোহিত। মাঠের মধ্যেই নিজের বিরক্তি প্রকাশ করে ফেলেন।

আরও খবর: মঞ্জরেকরের সমালোচনার জবাবে টুইটে ক্ষোভ উগরে দিলেন পোলার্ড

যে কারণে ম্যাচ রেফারি রোহিতকে সাবধানও করে দেন। ম্যাচ থেকে বাইরে যাওয়ার সময় আম্পায়ারের দিকে তাকিয়েই ব্যাট দেখিয়ে অঙ্গভঙ্গি করেন তিনি। রিপ্লে-তে অবশ্য পরিষ্কার হয়ে যায় ওটা আউট ছিল না। একজন ব্যাটসম্যানের জন্য যদিও বিষয়টি খুব হতাশার কিন্তু জেন্টলমেন গেমসে সেটা দেখানোর অনুমতি নেই। টুর্নামেন্টের পক্ষ থেকে অফিশিয়াল স্টেটমেন্টে জানানো হয়েছে, রোহিত শর্মা, মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ককে সাবধান করেছে ম্যাচ রেফারি। ম্যাচের পর রোহিত তাঁর ভুল মেনে নিয়েছে। আইপিএল-এর নিয়ম অনুযায়ী এটি লেভেল ওয়ান অপরাধ।

ছবি: বিসিসিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma IPL 2017 IPL 10 Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE