৯ বৈশাখ ১৪২১, বুধবার, ২৩ এপ্রিল ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৪০.০°C     সর্বনিম্ন : ২৭.০ °C

বেহাল পরিষেবার নালিশ,
হাসপাতালে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা

২৩ এপ্রিল, ২০১৪

সাত দিনে মৃত তেরো নবজাতক

নিজস্ব সংবাদদাতা

২২ এপ্রিল, ২০১৪

জলের হাহাকার বাঁকুড়া মেডিক্যালে,
বিক্ষোভ-অবরোধ

নিজস্ব সংবাদদাতা

এ দিক ও দিক তাকালেই চোখে পড়বে জলের ট্যাঙ্ক। কিন্তু, কল খুললে জল মিলছে না। বেশ কয়েক দিন ধরেই বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে এ রকমই জলের হাহাকার চলছিল। এমনকী, হাসপাতালের ওয়ার্ডেও মাঝে মাঝেই জল মিলছিল না বলে অভিযোগ। হাসপাতাল কর্তৃপক্ষকে জানিয়েও কাজের কাজ না হওয়ায় শেষ পর্যন্ত অবরোধ-আন্দোলনে নামলেন হাসপাতালের রোগীর আত্মীয়-পরিজনেরা।

২২ এপ্রিল, ২০১৪

সুপারের বদলি, ফের আন্দোলনের হুমকি

নিজস্ব সংবাদদাতা

নাগরিক মঞ্চ গড়ে হাসপাতাল সুপারের বদলি রোখার দাবিতে আন্দোলনে নেমেছিলেন বাসিন্দারা। তাঁর বদলি হবে না, স্বাস্থ্য দফতরের তরফে এই আশ্বাস পেয়ে তাঁরা আন্দোলন প্রত্যাহার করেন। মাস দু’য়েক পরে তাঁর বদলি হওয়ার খবর পেয়ে ফের আন্দোলনের ‘হুমকি’ দিল চাঁচল নাগরিক মঞ্চ। চাঁচল মহকুমা হাসপাতালের সুপার সুবর্ণ গোস্বামী সোমবার বাঁকুড়ায় অতিরিক্ত সহকারী মুখ্য স্বাস্থ্য আধিকারিক পদে যোগ দেন।

২২ এপ্রিল, ২০১৪

শিশুর অপমৃত্যু, গ্রেফতার ২

চার বছরের একটি শিশুর অস্বাভাবিক মৃত্যুর জেরে কর্তব্যে গাফিলতির অভিযোগে গ্রেফতার করা হল দুই অঙ্গনওয়াড়ি কর্মীকে। মঙ্গলবার পাণ্ডুয়ার গাঁধীগড় গ্রামের ঘটনা। মৃতের নাম সুমন্ত মণ্ডল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই গ্রামের একটি অঙ্গনওয়াড়ি কেন্দ্রে পড়ত সুমন্ত। শিশুটি দুপুরে কেন্দ্রে খাওয়ার পরে হাত ধুতে গিয়ে পাশের একটি পুকুরে পিছলে পড়ে যায়।

পড়ুন