Advertisement
২০ এপ্রিল ২০২৪

ছোটদের সচিন

বছরের প্রথম দিনটা তিনি কাটিয়েছেন মুম্বইয়ের কিশোর প্রতিভাদের সঙ্গে নিজের ক্রিকেট প্রজ্ঞা ভাগ করে নিয়ে। নতুন বছরের দ্বিতীয় দিনটাও এক ঝাঁক কচিকাঁচার সঙ্গেই কাটালেন সচিন তেন্ডুলকর। নিজেই সেই কচি-সাংসদের ছবি তুলে টুইটও করেছেন, ‘‘২০১৬-র শুরুটা অসাধারণ হল ভারতের কচি নাগরিকদের সঙ্গে সময় কাটিয়ে!’’

শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০১৬ ০৪:১২
Share: Save:

বছরের প্রথম দিনটা তিনি কাটিয়েছেন মুম্বইয়ের কিশোর প্রতিভাদের সঙ্গে নিজের ক্রিকেট প্রজ্ঞা ভাগ করে নিয়ে। নতুন বছরের দ্বিতীয় দিনটাও এক ঝাঁক কচিকাঁচার সঙ্গেই কাটালেন সচিন তেন্ডুলকর। নিজেই সেই কচি-সাংসদের ছবি তুলে টুইটও করেছেন, ‘‘২০১৬-র শুরুটা অসাধারণ হল ভারতের কচি নাগরিকদের সঙ্গে সময় কাটিয়ে!’’ এর আগে মুম্বইয়ের অনূর্ধ্ব-১৬ টিমের সদস্যদের সঙ্গে মখোমুখি বসে ব্যাটিং এবং ক্রিকেট নিয়ে টিপস দেন সচিন। ছোটদের বলেন, ‘‘টি-টোয়েন্টির আবেগে ভেসে ধুমধাড়াক্কা চটকদার স্ট্রোক খেলতে যাবে না। তার চেয়ে ক্রিকেটের গোড়ার ব্যাপারগুলো মন দিয়ে শেখ আর বড় ইনিংস গড়ার চেষ্টা করো, যাতে টিমকে এগিয়ে দিতে পার।’’ সচিনের ছেলে অর্জুনও মুম্বইয়ের অনূর্ধ্ব-১৬ ক্রিকেটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE