Advertisement
০২ মে ২০২৪

ভারত-পাক সিরিজ নিয়ে হয়তো চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন মোদী

ভারত-পাকিস্তান সিরিজের ভবিষ্যৎ কি এখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে? বছর শেষে এই সিরিজের অনুমতি দেওয়ার ক্ষেত্রে কেন্দ্রীয় সরকার দেরি করায় ক্রিকেট মহলে ধারণা তৈরি হয়েছে যে, সরকার হয়তো সবুজ সঙ্কেত দিতে নারাজ। এ দিন এক সরকারি সূত্রেও খবর পাওয়া গিয়েছে যে, ভারত-পাক সিরিজ হওয়া বেশ কঠিন। বোর্ড প্রেসিডেন্ট শশাঙ্ক মনোহর বা সচিব অনুরাগ ঠাকুর কেউই এই ব্যাপারে মন্তব্য করতে চাননি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০১৫ ০৩:৪৪
Share: Save:

ভারত-পাকিস্তান সিরিজের ভবিষ্যৎ কি এখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে? বছর শেষে এই সিরিজের অনুমতি দেওয়ার ক্ষেত্রে কেন্দ্রীয় সরকার দেরি করায় ক্রিকেট মহলে ধারণা তৈরি হয়েছে যে, সরকার হয়তো সবুজ সঙ্কেত দিতে নারাজ। এ দিন এক সরকারি সূত্রেও খবর পাওয়া গিয়েছে যে, ভারত-পাক সিরিজ হওয়া বেশ কঠিন। বোর্ড প্রেসিডেন্ট শশাঙ্ক মনোহর বা সচিব অনুরাগ ঠাকুর কেউই এই ব্যাপারে মন্তব্য করতে চাননি। তবে কেন্দ্রের এক গুরুত্বপূর্ণ মন্ত্রী এক ভারতীয় ক্রিকেট ওয়েবসাইটকে বলেছেন, ‘‘সিরিজটা হওয়া কঠিন। এখন প্রধানমন্ত্রীই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।’’ পাকিস্তান সরকার ইতিমধ্যেই সিরিজের অনুমতি দিয়েছে। ভারত-পাক সিরিজ শ্রীলঙ্কায় হলেও তাদের আপত্তি নেই। কিন্তু ভারত সরকার প্রতিবেশী সরকারের রাস্তায় না হাঁটলে এই সিরিজ সম্ভব নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE