Advertisement
২৫ এপ্রিল ২০২৪
BCCI

ভারতীয় ক্রিকেটের সাফল্যের জন্য ১৫ লাখ নির্বাচকদের

এই মুহূর্তে সাফল্যের তুঙ্গে রয়েছে ভারতের জুনিয়র, সিনিয়র ও মহিলা দল। শ্রীলঙ্কায় ইতিমধ্যেই টেস্ট সিরিজ জিতে নিয়েছেন বিরাট কোহালিরা। তার আগেই ইংল্যান্ড থেকে বিশ্বকাপে দুরন্ত খেলে রানার্স হয়ে ফিরেছেন মিতালি রাজরা।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১০ অগস্ট ২০১৭ ১৫:৩৪
Share: Save:

কিছুদিন আগেই বিসিসিআই-এর নির্বাচকরা দাবি তুলে ছিলেন, তাঁদের প্রাপ্য টাকা বাড়াতে হবে। সিনিয়র ও জুনিয়র দলের নির্বাচকরা মরসুম হিসেবে টাকা পান। কিন্তু সেই টাকা দীর্ঘদিন একই রয়ে গিয়েছে। আর বুধবার বোর্ডের কর্তা ও সুপ্রিম কোর্ট নিয়োজিত কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্স আলোচনায় বসেছিল। সেখানেই সিদ্ধান্ত হয় নির্বাচকদের ১৫ লাখ করে পুরস্কার দেওয়া হবে। কারণ এই মুহূর্তে সাফল্যের তুঙ্গে রয়েছে ভারতের জুনিয়র, সিনিয়র ও মহিলা দল। শ্রীলঙ্কায় ইতিমধ্যেই টেস্ট সিরিজ জিতে নিয়েছেন বিরাট কোহালিরা। তার আগেই ইংল্যান্ড থেকে বিশ্বকাপে দুরন্ত খেলে রানার্স হয়ে ফিরেছেন মিতালি রাজরা। ভারতের জুনিয়র দলও ভাল জায়গায় রয়েছে। যার ফলই হল এই পুরস্কার। নির্বাচকরা ভাল দল তৈরি করেছেন বলেই এই সাফল্য বলে মনে করছে কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্স। সিওএ-র তরফে ডিয়ানা এডুলজি বলেন, ‘‘ওদের পুরস্কৃত করা হচ্ছে কারণ ওরা ভাল দল নির্বাচন করেছে।’’

আরও পড়ুন

সানিকেও মুচলেকা দিতে হবে বোর্ডে

হোয়াইটওয়াশের প্রস্তুতির মধ্যে বিরাট ‘ডে আউট’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE