Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sports News

আইপিএল-এর মধ্যে হবে না কোনও দ্বিপাক্ষিক সিরিজ

৭ ও ৮ ডিসেম্বর সিঙ্গাপুরে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের দু’দিনের মিটিংয়ে এই নিয়েই বিস্তারিত আলোচনা হয়েছে। যেখানে সব দেশের বোর্ডের তরফে ভবিষ্যত টুর্নামেন্ট নিয়ে পরিকল্পনার কথা জানানো হয়।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০১৭ ১৫:৩৫
Share: Save:

আইপিএল-এর গুরুত্ব যে দিন দিন বাড়ছে তা আরও একবার প্রমাণ হতে চলেছে। আইপিএল চলার মধ্যেই প্লেয়ার ছেড়ে দিতে হয় মাঝে মাঝেই। কারণ দেশের হয়ে খেলা থাকে। যাতে তেমন সমস্যার মধ্যে আর আইপিএল ফ্র্যাঞ্চাইজিদের না পড়তে হয় সে কারণেই এই টুর্নামেন্টের মধ্যে কোনও দ্বিপাক্ষিক সিরিজ না দেওয়ার কথা ভাবনা-চিন্তা করা হচ্ছে। এপ্রিল-মেতে যাতে কোনও দ্বিপাক্ষিক সিরিজ না থাকে সেটাও দেখা হচ্ছে। তবে ২০১৯ এর পর থেকেই হবে।

৭ ও ৮ ডিসেম্বর সিঙ্গাপুরে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের দু’দিনের মিটিংয়ে এই নিয়েই বিস্তারিত আলোচনা হয়েছে। যেখানে সব দেশের বোর্ডের তরফে ভবিষ্যত টুর্নামেন্ট নিয়ে পরিকল্পনার কথা জানানো হয়। ভারতীয় ক্রিকেট বোর্ডও পরিবর্তিত ফিউচার ট্যুর প্রোগ্রাম (এফটিপি)এর কথা জানিয়েছে। জানা গিয়েছে অন্যান্য বোর্ডকে বিসিসিআই-এর তরফে অনুরোধ করা হয়েছে যাতে সব বোর্ড তাঁদের আইপিএল খেলা প্লেয়ারদের ফ্রি রাখে। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড এখনও সবুজ সঙ্কেত দেয়নি। ভারতীয় বোর্ডের বিশ্বাস খুব দ্রুত সেটা পাওয়া যাবে।

ইংল্যান্ডের সেই সময়ই মরসুম শুরু হয়। যে সময় আইপিএল চলে। তবে বিসিসিআই-এর বিশ্বাস ইসিবি সেই সময় কোনও আন্তর্জাতিক টুর্নামেন্ট খেলবে না। সোমবার নয়াদিল্লিতে স্পেশাল জেনারেল মিটিংয়ে নতুন উইন্ডো নিয়ে আলোচনা হবে। যেটা ২০১৯ বিশ্বকাপের পর শুরু হবে।

আরও পড়ুন

আইপিএলে এই পাঁচ ক্রিকেটারকে ধরে রাখতে চাইবে কেকেআর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Cricketer BCCI IPL ICC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE