Advertisement
০৩ মে ২০২৪
Sports News

টাইব্রেকারে হার চেলসির, কমিউনিটি শিল্ড আর্সেনালের

নির্ধারিত সময়ের খেলায় গোল করে শুরু করেছিল চেলসিই। মোসেসের গোলে ৪৬ মিনিটেই এগিয়ে গিয়েছিল ব্লু ব্রিগেড। আর্সেনাল যখন সমতায় ফেরে তখন নির্ধারিত সময়ের খেলা শেষ হতে বাকি মাত্র ৮ মিনিট। কোলাসিনাসের গোলে ৮২ মিনিটে সমতায় ফিরলে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে।

কমিউনিটি শিল্ড হাতে উচ্ছ্বাস আর্সেনালের। ছবি: সংগৃহীত।

কমিউনিটি শিল্ড হাতে উচ্ছ্বাস আর্সেনালের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৬ অগস্ট ২০১৭ ২৩:১৬
Share: Save:

জোড়া টাইব্রেকার মিস। যার ফলে হাত ছাড়া হল কমিউনিটি শিল্ড। কমিউনিটি শিল্ডের ফাইনালে ওয়েম্বলি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল আর্সেনাল ও চেলসি। কিন্তু জোড়া পেনাল্টি মিসে আর্সেনালের কাছে হারের মুখ দেখতে হল চেলসিকে। ১-১ (৪-১) এ জিতে নিল আর্সেনাল।

আরও খবর: মরসুম শুরু হওয়ার আগেই উদ্বিগ্ন কন্তে

নির্ধারিত সময়ের ম্যাচ শেষ হয়েছিল ১-১ গোলে। স্বাভাবিক ভাবেই ম্যাচ গড়ানোর কথা ছিল অতিরিক্ত সময়ে। কিন্তু কমিউনিটি শিল্ডের নিয়ম অনুযায়ী এখানে কোনও অতিরিক্ত সময় নেই। সরাসরি টাইব্রেকার। এ বার অবশ্য নতুন নিয়মে হল টাইব্রেকার হল। আর সেখানেই অঘটন ঘটালেন চেলসির দুই তারকা। ১০ জনে দীর্ঘ সময় খেলতে হয়েছে চেলসিকে। তার সুযোগ নিয়ে অতিরিক্ত সময়েও ম্যাচের মোর নিজেদের দিকে ঘোরাতে পারেনি আর্সেনাল। কিন্তু নিজেদের ১৪তম কমিউনিটি শিল্ড জিতে নিল আর্সেনাল। এর আগে শুধু রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড ১৮বার জিতে।

আরও খবর: ইংল্যান্ডে ফিরতে চাইছেন রোনাল্ডো

নির্ধারিত সময়ে গোল করে শুরু করেছিল চেলসিই। মোসেসের গোলে ৪৬ মিনিটেই এগিয়ে গিয়েছিল ব্লু ব্রিগেড। আর্সেনাল যখন সমতায় ফেরে তখন নির্ধারিত সময়ের খেলা শেষ হতে বাকি মাত্র ৮ মিনিট। কোলাসিনাসের গোলে ৮২ মিনিটে সমতায় ফিরলে ম্যাচ গড়ায় টাইব্রেকারে। টাইব্রেকারে চেলসির হয়ে শট নিতে এসেছিলেন গোলকিপার থিবট কোর্টয়েস। কিন্তু বারের উপর দিয়ে চলে যায় সেই শট। তার পর নিজেকে প্রমাণ করার ছিল পরিবর্ত হিসেবে নামা নবাগত আলভারো মোরাতার। কিন্তু তিনিও বাইরে পাঠান তাঁর শট। অলিভার জিরু উইনিং গোলটি করে যান আর্সেনালের হয়ে।

(কমিউনিটি শিল্ডে কোনও অতিরিক্ত সময় নেই। ভুল বশত ম্যাচে অতিরিক্ত সময়ের কথা লেখার জন্য আমরা দুঃখিত।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Arsenal Chelsea FA Community Shield
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE