Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sports News

ট্রিগার ফিঙ্গারে প্রবল ব্যথা নিয়েই রুপোর পর এ বার সোনাও হিনার

দ্বিতীয় রাউন্ডের শেষে হিনা যুগ্মভাবে দ্বিতীয় স্থানে ছিলেন। আর একজন ছিলেন অনু রাজ সিংহ। কিন্তু চতুর্থ রাউন্ডের শেষে অনু সপ্তমে নেমে গেলেও নিজের জায়গা ধরে রাখেন হিনা।

সোনার পদক হাতে হিনা। ছবি: পিটিআই।

সোনার পদক হাতে হিনা। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
গোল্ড কোস্ট শেষ আপডেট: ১০ এপ্রিল ২০১৮ ১৫:১৯
Share: Save:

ভারতের ঝুলিতে আরও একটি সোনা। এ বার সেটি এল হিনা সিধুর হাত ধরে। মহিলাদের ২৫ মিটার পিস্তলে গোল্ড কোস্টের মাটিতে গোল্ড জিতে নিলেন ভারতের এই মেয়ে। যার সঙ্গে ভারতের সোনা তালিকা পৌঁছে গেল ১১তে।

মঙ্গলবার হিনা হারালেন স্থানীয় এলেনা গালিয়াবোভিচকে। সোনা জয়ের সঙ্গে সঙ্গে ৩৮ স্কোর করে গেমস রেকর্ডও করে ফেললেন হিনা। এ বারের কমনওয়েলথ গেমসে হিনার এটি দ্বিতীয় পদক। মহিলাদের ১০ মিটার এয়ার পিস্তলে মানু ভাকরের পিছনে থেকে গতকালই রুপো জিতেছিলেন হিনা।

দ্বিতীয় রাউন্ডের শেষে হিনা যুগ্মভাবে দ্বিতীয় স্থানে ছিলেন। আর একজন ছিলেন অনু রাজ সিংহ। কিন্তু চতুর্থ রাউন্ডের শেষে অনু সপ্তমে নেমে গেলেও নিজের জায়গা ধরে রাখেন হিনা। ষষ্ঠ রাউন্ডের পর হিনা যুগ্মভাবে শীর্ষে ছিলেন। অনুরাজ সিংহ ততক্ষণে ছিটকে গিয়েছেন। সপ্তম সিরিজের পর হিনা একাই শীর্ষস্থান ধরে রাখেন। অস্ট্রেলিয়ান প্রতিপক্ষ নেমে যায় দ্বিতীয় স্থানে।

আরও পড়ুন
‘শুঁয়োপোকা থেকে মেহুলি এখন প্রজাপতি’

সোনা জিতে হিনা বলেন, ‘‘আজকের খেলা শেষে নিজেকে বিদ্ধস্ত লাগছে। আমার আঙুলে কিছু সমস্যা ছিল। ট্রিগারে হাত চাপ দিতেই পারছিলাম না। যে কারণে ফিজিওথেরাপি চলছিল। কিন্তু আজকের জন্য আমি বলেছিলাম আমাকে একদম না ছুঁতে। যা হবে দেখা যাবে। শেষ পর্যন্ত সব ভাল হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE