Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sports News

শ্রেয়সীর সোনার দিনই ১ পয়েন্টের জন্য ব্রোঞ্জ হাতছাড়া বর্ষার

বেলমন্ট শুটিং সেন্টারে শুট অফে ৯৬+২ পয়েন্ট করে বাজিমাত ভারতের মেয়ের। ২০১৪ গ্লাসগো কমনওয়েলথে রুপো জয়ী শ্রেয়াসী এ বার সোনা জিতে ভারতের সোনার তালিকায় আরও একটি যোগ করলেন।

সোনা জয়ী শ্রেয়সী সিংহ। ছবি: ফেসবুক।

সোনা জয়ী শ্রেয়সী সিংহ। ছবি: ফেসবুক।

সংবাদ সংস্থা
গোল্ড কোস্ট শেষ আপডেট: ১১ এপ্রিল ২০১৮ ১৫:০১
Share: Save:

আরও একটি সোনা ভারতের। আবারও শুটিংয়ে। এ বার মহিলাদের ডবল ট্র্যাপ ইভেন্টে সেই সোনা জিতে নিলেন শ্রেয়সী সিংহ। হারালেন অস্ট্রেলিয়ার এম্মা কস্ককে। বুধবার গোল্ড কোস্টে ফাইনাল রাউন্ডে টাই হয়ে যায় দু’জনের মধ্যে। দু’জনেই পয়েন্ট করেন ৯৬। শুট অফে বাজিমাত শ্রেয়সীর।

বেলমন্ট শুটিং সেন্টারে শুট অফে ৯৬+২ পয়েন্ট করে বাজিমাত ভারতের মেয়ের। ২০১৪ গ্লাসগো কমনওয়েলথে রুপো জয়ী শ্রেয়াসী এ বার সোনা জিতে ভারতের সোনার তালিকায় আরও একটি যোগ করলেন। এ দিন এই ইভেন্টে রুপো পেলেন এম্মা কস্ক ও ব্রোঞ্জ পেলেন স্কটল্যান্ডের লিন্ডা পিয়ারসন। এই একই ইভেন্টে ছিলেন ভারতের আর এক প্রতিযোগী বর্ষা বর্মন। তিনি শেষ করেন চতুর্থ স্থানে। এক পয়েন্টের জন্য ব্রোঞ্জ পদক হাতছাড়া হয় তাঁর।

তিন রাউন্ড শেষে শ্রেয়াসী ছিলেন দ্বিতীয় স্থানে আর বর্ষা তিনে। ২০১৭ কমনওয়েলথ শুটিং চ্যাম্পিয়নশিপেও রুপো জিতেছিলেন। ২০১০ দিল্লি কমনওয়েলথ গেমসেও অংশ নিয়েছিলেন শ্রেয়সী। কিন্তু সেখান থেকে কোনও পদক আসেনি। কিন্তু ২০১৪ কমনওয়েলথ গেমসে রুপোর সঙ্গে সে বার এশিয়ান গেমসেও ব্রোঞ্জ জিতে নিয়েছিলেন তিনি।

আরও পড়ুন
ট্রিগার ফিঙ্গারে প্রবল ব্যথা নিয়েই রুপোর পর এ বার সোনাও হিনার

একই দিনে পুরুষদের বিভাগে ৫০ মিটার পিস্তল ইভেন্টে ব্রোঞ্জ জিতে নেন ওম মিত্রাভাল।এ বার এটা তাঁর দ্বিতীয় ব্রোঞ্জ। ভারতের ডবল ট্র্যাপ শুটার অঙ্কুর মিত্তালও তাঁর ইভেন্টে ব্রোঞ্জ জিতে নেন এ দিনই। শুটিংয়ের সাফল্যের মধ্যেই পদক নিশ্চিত করে ফেললেন বক্সার মেরি কমনও। ৪৫-৪৮ কেজি বিভাগের ফাইনালে পৌঁছে গেলেন তিনি। যার ফলে রপো নিশ্চিত হয়ে গেল তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE