Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sports News

২০২০ টি২০ বিশ্বকাপ পর্যন্ত খেলবে ধোনি: নেহরা

এই সিরিজে ধোনির স্ট্রাইকরেট খুবই কম ছিল। দ্বিতীয় টি২০তে ৩৭ বলে ৪৯ রান করেছিলেন তিনি। সেই ম্যাচ হেরে যায় ভারত। তার পর থেকেই আঙুল উঠতে শুরু করে।

এমএস ধোনি। ছবি: ধোনির টুইটার থেকে।

এমএস ধোনি। ছবি: ধোনির টুইটার থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০১৭ ১৩:৪৩
Share: Save:

ধোনির নাকি টি২০ থেকে অবসর নেওয়া উচিত। শুধুই ওয়ান ডে খেলা উচিত। প্রাক্তন ক্রিকেটার থেকে সাধারণ মানুষ, অনেকেরই এমন মত। সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এমন নানা মন্তব্য। তার যোগ্য জবাবও দিয়েছেন অধিনায়ক বিরাট কোহালি ও কোচ রবি শাস্ত্রী। এ বার আর একধাপ এগিয়ে সদ্য অবসর নেওয়া আশিস নেহরা বলে দিলেন অন্য কথা। তাঁর দাবি, ধোনি ২০২০র টি২০ বিশ্বকাপও খেলবে।

আরও পড়ুন

ভারতের ফুটবল বাজারকে ধরতে চায় কাতার

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সদ্য শেষ হওয়া টি২০ সিরিজে সাফল্য পাননি ধোনি।তার পরই অজিত আগরকর, ভিভিএস লক্ষ্মণরা বলতে শুরু করেন, পরের প্রজন্মের জন্য ধোনির জায়গা ছেড়ে দেওয়া উচিত।। ওকে ছাড়া ভারতের টি২০র কথা ভাবা উচিত। এই সিরিজে ধোনির স্ট্রাইকরেট খুবই কম ছিল। দ্বিতীয় টি২০তে ৩৭ বলে ৪৯ রান করেছিলেন তিনি। সেই ম্যাচ হেরে যায় ভারত। তার পর থেকেই আঙুল উঠতে শুরু করে। এ বার ধোনির সমর্থনে গলা চড়ালেন আশিস নেহরাও। তিনি বলেন, ‘‘সব বাড়িতে একজন বয়স্ক মানুষ লাগে, ভারতীয় দলে ধোনি তেমনই। আমার আশা আগামী ২-৩ বছর এমন কী যতদিন ওহর শরীর দেবে ও খেলবে। আমি যদি কোচ বা অধিনায়ক হতাম তা হলে ওর মাথাটাকে কাজে লাগাতাম যেটা দিয়ে ও খেলে। আমি এটা কখনওই বলছি না ও পারফর্ম করবে না ওকে রেখে দেওয়া হবে। ও নিজেই সবার আগে বলবে আমি আর খেলতে পারছি না আমি অবসর নিলাম। এটা ওর উপরই ছাড়া উচিত। ওকে ক্রিকেটকা খেলতে দেওয়া হোক।’’

আরও পড়ুন

ধোনির সমালোচনা ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে: কোহালি

নেহরা ধোনির সততা নিয়েও কথা বলেছেন। নেহরার মতে ধোনি এমন একজন মানুষ যে নিজের প্রতি ও দেশের প্রতি সৎ। বলেন, ‘‘আমার মনে হয় ও ২০২০ টি২০ বিশ্বকাপেও খেলবে। আমি যদি একজন ফাস্ট বোলার হয়ে ৩৯ বছর পর্যন্ত খেলতে পারি তা হলে ওর যা ফিটনেস তাতে ও আরও অনেকদিন খেলবে।’’ পাশাপাশি বিরাট কোহালির সঙ্গে বার বার ধোনির তুলনার বিরোধিতা করেছেন তিনি। তাঁর মতে দু’জনে একদম আলাদা মানুষ। যে কারনে কোনওও তুলনা চলে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE