Advertisement
১৯ এপ্রিল ২০২৪
East Bengal vs Railway FC

লাল-হলুদ ঝড়ে বেলাইন রেল

ম্যাচের দু’মিনিটের মাথায় ইস্টবেঙ্গলকে গোল করে এগিয়ে দেন লাল-হলুদ জার্সিতে অভিষেক হওয়া ফুটবলার জবি। জবির গ্রাউন্ডার ক্লিয়ার করতে গিয়ে জালে জড়িয়ে দেন রেল গোলরক্ষক সুদীপ্ত নাকিব।

ম্যাচ জিতে লাল-হলুদ সমর্থকদের উচ্ছ্বাস। -নিজস্ব চিত্র।

ম্যাচ জিতে লাল-হলুদ সমর্থকদের উচ্ছ্বাস। -নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৮ অগস্ট ২০১৭ ১৮:৫৪
Share: Save:

টানা অষ্টম বার লিগ জয়ের পথে আরও এক ধাপ এগিয়ে গেল ইস্টবেঙ্গল। সোমবার নিজেদের ঘরের মাঠে রেলওয়ে এফসি-কে ৩-০ গোলে উড়িয়ে দিল লাল-হলুদ ব্রিগেড। তবে, রেলকে ৩ গোলের ব্যবধানে হারালেও এ দিন ইস্টবেঙ্গল ম্যাচটি জিততে পারত অন্তত পাঁচ-ছয় গোলে। কিন্তু তরুণ ফুটবলারদের অভিজ্ঞতার অভাবে এ দিন বেশি গোলের মুখ দেখতে পারল না তারা।

আরও পড়ুন: খেলার মাঝে ঘুমিয়ে পড়লেন ধোনি! দেখুন ভিডিও

আরও পড়ুন: এই মুহূর্তে জাতীয় দলে ধোনির কোনও বিকল্প নেই: সহবাগ

তবে গোল মিস করলেও ইস্টবেঙ্গল ফুটবলারদের খেলায় কার্যত নাভিশ্বাস উঠে যায় রেল ফুটবলারদের। এ দিন আক্রমণ ভাগে উইলিস প্লাজা এবং রক্ষণে মিচেলের অভাব বুঝতে দিলেন না জবি জাস্টিন এবং মেহতাব সিংহ।

ম্যাচের দু’মিনিটের মাথায় ইস্টবেঙ্গলকে গোল করে এগিয়ে দেন লাল-হলুদ জার্সিতে অভিষেক হওয়া ফুটবলার জবি। জবির গ্রাউন্ডার ক্লিয়ার করতে গিয়ে জালে জড়িয়ে দেন রেল গোলরক্ষক সুদীপ্ত নাকিব। এর পর বার বার আক্রমণ তুলে আনলেও ভেদ শক্তির অভাবে রেল দুর্গে ভাঙন ধরাতে ব্যর্থ হয় ভিপি সুহের, আল আমনারা। প্রথমার্ধের খেলা শেষ হয় ১-০ গোলে।

তবে, প্রথমার্ধে গোল মিসের বহর থাকলেও দ্বিতীয়ার্ধে পাওয়া সুযোগগুলির সদ্ব্যবহার করে লাল-হলুদ শিবির। ম্যাচের ৬৭ মিনিটে জাস্টিনের শর্ট পোস্টে লেগে ফিরে এলে ফিরতি বলকে জালে পাঠাতে ভুল করেননি ভিপি সুহের। এর পর দু’টি সহজ সুযোগ পেলেও তা কাজে লাগাতে ব্যর্থ হয় ইস্টবেঙ্গল। সকলে যখন ধরেই নিয়েছে ২-০ গোলেই শেষ হবে রেল ম্যাচ, ঠিক তখনই আস্তিন থেকে শেষ তাসটি বের করেন সুহের। ম্যাচের ৭৮ মিনিটে প্রকাশ সরকারের পাস থেকে রেল কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন এই কেরলিয়ান সুহের। এ দিনের ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন লাল-হলুদের সিরিয়ান মিডফিল্ডার আল আমনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE