Advertisement
১৯ এপ্রিল ২০২৪

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম ম্যাচে ইনিই কি ভারতের গোপন পেস অস্ত্র!

দ্রুত রান আপ নিয়ে ধোনি যে বলটা করলেন সেটা স্পিন নয়, পেস। শনিবার ধোনির বোলিংয়ের ভিডিও দেখার পরে অনেকেই বলতে শুরু করেছেন, শ্রীলঙ্কার ওয়ান ডে দলের অধিনায়ক থিসারা পেরেরার নতুন মাথাব্যাথা হয়ে উঠতে পারেন ধোনি।

পেসার ধোনি

পেসার ধোনি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০১৭ ০৪:০৯
Share: Save:

ধর্মশালায় ধৌলাধার গিরিশ্রেণির অপূর্ব সৌন্দর্যকে পিছনে রেখে প্র্যাকটিস করছে ভারতীয় দল। এর মধ্যে আশ্চর্যের কিছু নেই।

একটু পরেই বল হাতে দ্রুত এগিয়ে আসতে দেখা গেল তাঁকে। মহেন্দ্র সিংহ ধোনি। এতেই বা অবাক হওয়ার কী আছে? ধোনিকে এর আগে লেগস্পিন করতেও তো দেখা গিয়েছে।

কিন্তু আসল চমকটা অপেক্ষা করছিল এর পরেই। দ্রুত রান আপ নিয়ে ধোনি যে বলটা করলেন সেটা স্পিন নয়, পেস।

শ্রীলঙ্কার বিরুদ্ধে রবিবার থেকে ওয়ান ডে সিরিজের প্র্যাকটিসে এমএসডি-র এই নতুন চমক হইচই ফেলে দিয়েছে। ধোনির বোলিং সামলানোর দায়িত্ব পড়েছিল অক্ষর পটেলের। বেশ কয়েক বার ধোনির বল তিনি ব্যাটে ছোঁয়াতেই পারেননি। বিসিসিআইয়ের পোস্ট করা ভারতীয় দলের প্র্যাকটিসের ভিডিওতে ধোনির এই চমক দেখে অনেকেই বলতে শুরু করে দিয়েছেন ধোনিকে কি তা হলে অলরাউন্ডার হিসেবেও ভাবতে পারে ভারতীয় দল?শ্রীলঙ্কা হয়তো কিছুটা হলেও চিন্তামুক্ত ছিল ভারতের ক্যাপ্টেন বিরাট কোহালি বিশ্রামে থাকায়। আগেই বোর্ড ইঙ্গিত দিয়েছিল বিরাটকে বিশ্রাম দেওয়া হবে। দলের সেরা ব্যাটসম্যান টেস্ট সিরিজে শ্রীলঙ্কাকে কম সমস্যায় ফেলেননি। রানের ঝড় বইয়ে দিয়েছেন। বেশ কয়েকটা রেকর্ড করেছেন। কিন্তু শনিবার ধোনির বোলিংয়ের ভিডিও দেখার পরে অনেকেই বলতে শুরু করেছেন, শ্রীলঙ্কার ওয়ান ডে দলের অধিনায়ক থিসারা পেরেরার নতুন মাথাব্যাথা হয়ে উঠতে পারেন ধোনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE