Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sports News

বিয়ের প্রস্তাব দিয়েছি মাত্র, বললেন ইমরান

ইমরানের বয়স ৬৬। মানেকা ৪০। মানেকা বিয়ে করেছিলেন ইসলামাবাদের এক কাস্টমস অফিসারকে। খবর রটে যায় ১ জানুয়ারিই লাহৌরে বিয়ে সেরে ফেলেছেন দু’জনে।

প্রাক্তন পাকিস্তান ক্রিকেটার ইমরান খান। —ফাইল চিত্র।

প্রাক্তন পাকিস্তান ক্রিকেটার ইমরান খান। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লাহৌর শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০১৮ ১৭:৩০
Share: Save:

লুকিয়ে বিয়ে তিনি করেননি। শনিবারই তাঁর লুকিয়ে বিয়ের খবর সংবাদ মাধ্যমে ছড়িয়ে পড়ার পরের দিন মুখ খুললেন প্রাক্তন পাকিস্তান ক্রিকেটার ইমরান খান। তবে স্বীকার করে নিলেন বিয়ের প্রস্তাব দিয়েছেন তিনি। তাঁর মুখপাত্র এক বিবৃতি দিয়ে জানিয়েছেন, বুশরা মানেকা নামে একজনকে ইমরান বিয়ের প্রস্তাব দিয়েছেন। কিন্তু তিনি সময় চেয়েছেন তাঁর পরিবার ও তাঁর সন্তানদের সঙ্গে আলোচনা করার জন্য।

সেই বিবৃতিতে লেখা হয়, ‘‘এটা খুবই ব্যাক্তিগত বিষয়। এ ভাবে তা সংবাদ মাধ্যমে চলে আসা ভাল নয়। বুশরা মানেকা খুবই সাধারণ মানুষ। ও কোনও সেলিব্রিটি নয়। এটা খুব সংবেনশীল বিষয় যে দু’জনেরই সন্তানরা বিষয়টি স‌ংবাদ মাধ্যমের থেকে জানল। যখনই মানেকা প্রস্তাব গ্রহণ করে নেবে তখন স্বয়ং ইমরান খানই সেই খবর জানাবে।’’

ইমরানের বয়স ৬৬। মানেকা ৪০। মানেকা বিয়ে করেছিলেন ইসলামাবাদের এক কাস্টমস অফিসারকে। খবর রটে যায় ১ জানুয়ারিই লাহৌরে বিয়ে সেরে ফেলেছেন দু’জনে। ইমরানের প্রথম স্ত্রী ছিলেন জেমিমা খান। ১৯৯৫এ দু’জনের বিয়ে হয়েছিল। যে বিয়ে ভেঙে যায় ২০১৪তে। ২০১৫তে তিনি বিয়ে করেন রেহাম খানকে। সেই বিয়েও টেকেনি।

আরও পড়ুন
বৃষ্টিতে ভেস্তে গেল প্রথম সেশনের খেলা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE