Advertisement
০৫ মে ২০২৪
Sports News

আইপিএল-এর নিলাম ২৭-২৮ জানুয়ারি

আইপিএল-এর ১১তম পর্বের নিলামের আসর বসতে চলেছে বেঙ্গালুরুতেয় যা খবর আগামী ২৭ ও ২৮ জানুয়ারি হবে এই নিলাম। বিসিসিআই সূত্র এই খবরের সত্যতা স্বীকার করেছে।

সংবাদ সংস্থা
পুণে শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৭ ১৭:০৬
Share: Save:

এই মরসুমে বদলে যাবে দল, বদলে যাবে মুখও। পুরো প্লেয়ারদের মধ্যে রাখা যাবে পাঁচজন প্লেয়ার। পুরনো দল চলে গিয়ে ফিরে আসবে আরও পুরনো দল। নির্বাসন কাটিয়ে ফিরছে রাজস্থান রয়্যালস, চেন্নাই সুপার কিংসের মতো দল।

আইপিএল-এর ১১তম পর্বের নিলামের আসর বসতে চলেছে বেঙ্গালুরুতেয় যা খবর আগামী ২৭ ও ২৮ জানুয়ারি হবে এই নিলাম। বিসিসিআই সূত্র এই খবরের সত্যতা স্বীকার করেছে। বেশিরভাগ প্লেয়ারকেই এ বার দেখা যাবে নিলামে। প্রথম বছরের পর এটাই হতে চলেছে মেগা অকশন। এর আগেও এই বেঙ্গালুরুতেই নিলাম হয়েছে। জানা গিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলোর পছন্দের শহর এই বেঙ্গালুরুই।

এই বছরের নিলামে আরও একটি নতুন বিষয় হতে চলেছে। যেখানে ফ্র্যা়ঞ্চাইজিগুলোর দাবি মেনে বেস প্রাইজ ৬৬ কোটি থেকে ৮০ কোটিতে নিয়ে যাওয়া হচ্ছে। সব ফ্র্যাঞ্চাইজি পাঁচজন প্লেয়ারকে ধরে রাখতে পারবে। এ বারের আইপিএলে দেখা যেতে পারে ডিআরএসও। এখনও তা নিয়ে কোনও সিদ্ধান্ত হয়নি।

আরও পড়ুন

বিরাটই বস, আমি সহকারি মাত্র: রবি শাস্ত্রী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Cricketer IPL Auction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE