Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Sports News

নো বল করে সেঞ্চুরি আটকালেন পোলার্ড

সেই সময় ৩২ বলে ৯৭ রানে দাঁড়িয়ে লুইস। উল্টোদিকে ক্রিস গেইল। দলের স্কোর তখন ১২৯/০। দ্বিতীয় দ্রুততম সেঞ্চুরি করতে তখন তাঁর দরকার মাত্র তিন রান। সেই বলে যাতে বাউন্ডারি না হাঁকাতে পারেন লুইস সে কারণে পরিকল্পনা করে লম্বা নো বল দিয়ে বসলেন পোলার্ড।

কেরন পোলার্ড। —ফাইল চিত্র।

কেরন পোলার্ড। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৭ ১৬:৩৬
Share: Save:

এমনটাও হয়? একজনের দ্রুততম সেঞ্চুরি আটকাতে কি না ইচ্ছে করেই নো বল করে বসলেন এক বোলার। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে এই কাণ্ড ঘটিয়েছেন কেরন পোলার্ড। তার পরই ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টের তখন বার্বাডোজ ট্রাইডেন্টকে হারিয়ে জিততে দরকার মাত্র ১ রান। সেই সময় ৩২ বলে ৯৭ রানে দাঁড়িয়ে লুইস। উল্টোদিকে ক্রিস গেইল। দলের স্কোর তখন ১২৯/০। দ্বিতীয় দ্রুততম সেঞ্চুরি করতে তখন তাঁর দরকার মাত্র তিন রান। সেই বলে যাতে বাউন্ডারি না হাঁকাতে পারেন লুইস সে কারণে পরিকল্পনা করে লম্বা নো বল দিয়ে বসলেন পোলার্ড।এমনটাই বলা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সেই বলের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন

জোহরার পড়াশোনার দায়িত্ব নিলেন গম্ভীর

বাংলাদেশে টিম অস্ট্রেলিয়ার বাসে ইট, ভাঙল জানলা

এর পরই সমালোচনার মুখে পড়েন পোলার্ড। লুইস ম্যাচের পরে সাংবাদিক সম্মেলনে বলেন, ‘‘খারাপ লাগে যখন ৩৩ বলে ৯৭ রান করে অপরাজিত থেকে যেতে হয়। কিন্তু যে কোনও দিন এই রান আমি করতে পারি।’’ লুইস যদি এ দিন ৩৩ বলে সেঞ্চুরি করতেন তা হলে দ্বিতীয় দ্রুততম হতে পারতেন। এই মুহূর্তে দ্রুততম সেঞ্চুরিয়ন ক্রিস গেইল। তিনি ৩০ বলে সেঞ্চুরি করেছিলেন ২০১৩ সালে। সেটা আইপিএল-এ।

এই ভিডিওটি টুইটারে ভাইরাল হয়ে গিয়েছে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন
Advertisement

Share this article

CLOSE