Advertisement
০৫ মে ২০২৪
Sports News

একদিনের সিরিজে বিশ্রামে বিরাট, অধিনায়ক রোহিত

প্রথম টেস্ট ড্রয়ের পর দ্বিতীয় টেস্টে বড় জয়। হাতে রয়েছে আরও একটা টেস্ট। তার আগেই ওয়ান ডের জন্য দল ঘোষণা করে দিল বিসিসিআই। যেখানে বিশ্রাম দেওয়া হল বিরাট কোহালিকে।

দ্বিতীয় টেস্টে নাগপুরে বিরাট কোহালি ও রোহিত শর্মা। ছবি: পিটিআই।

দ্বিতীয় টেস্টে নাগপুরে বিরাট কোহালি ও রোহিত শর্মা। ছবি: পিটিআই।

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০১৭ ১৭:০৮
Share: Save:

শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের সিরিজে বিশ্রাম দেওয়া হল বিরাট কোহালিকে। তাঁর জায়গায় অধিনায়কত্ব করবেন রোহিত শর্মা। এখনও বাকি আরও একটা টেস্ট । তার আগে সোমবার ওয়ান ডের জন্য দল ঘোষণা করে দিল বিসিসিআই। সঙ্গে ঘোষণা করা হল তৃতীয় টেস্টের জন্য দলও।

আরও পড়ুন

অনেক রেকর্ড গড়ে নাগপুরে বিরাট জয়

তৃতীয় টেস্টের দল: বিরাট কোহালি (অধিনায়ক), মুরলী বিজয়, লোকেশ রাহুল, শিখর ধবন, চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানে (সহ-অধিনায়ক), রোহিত শর্মা, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাডেজা, কুলদীপ যাদব, মহম্মদ শামি, উমেশ যাদব, ইশান্ত শর্মা ও বিজয় শঙ্কর।

একদিনের ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধবন, অজিঙ্ক রাহানে, শ্রেয়াস আইয়ার, মণীশ পাণ্ড্য, কেদার যাদব, দীনেশ কার্তিক, এমএস ধোনি (উইকেট রক্ষক), হার্দিক পাণ্ড্য, অক্ষর পটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, যশপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, সিদ্ধার্থ কাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE