Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

কুম্বলের চুক্তি শেষ জুনে, ভাগ্য নির্ধারণ চ্যাম্পিয়ন্স ট্রফির পর

মাঝে শোনা গিয়েছিল অনিল কুম্বলের জায়গায় রাহুল দ্রাবিরের হাতে তুলে দেওয়া হবে ভারতীয় সিনিয়র ক্রিকেট দলের দায়িত্ব। যদিও দ্রাবির এই মুহূর্তে ভারতীয় জুনিয়র ও ‘এ’ দলের কোচের দায়িত্ব সফল। কুম্বলেকে আরও বড় দায়িত্ব দিতে চেয়েছে বিসিসিআই।

ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ অনিল কুম্বলে। -ফাইল চিত্র।

ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ অনিল কুম্বলে। -ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১১ মে ২০১৭ ১৭:৪০
Share: Save:

মাঝে শোনা গিয়েছিল অনিল কুম্বলের জায়গায় রাহুল দ্রাবিরের হাতে তুলে দেওয়া হবে ভারতীয় সিনিয়র ক্রিকেট দলের দায়িত্ব। যদিও দ্রাবির এই মুহূর্তে ভারতীয় জুনিয়র ও ‘এ’ দলের কোচের দায়িত্ব সফল। কুম্বলেকে আরও বড় দায়িত্ব দিতে চেয়েছে বিসিসিআই। কিন্তু এখনও কোনও সিদ্ধান্ত নেয়নি বিসিসিআই। কুম্বলের চুক্তি নিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির পরই আলোচনায় বসবে বিসিসিআই। রবি শাস্ত্রীকে সরিয়েই ভারতীয় দলের দায়িত্ব তুলে দেওয়া হয়েছিল কুম্বলের হাতে। কুম্বলের চুক্তি ২০১৭ সালের জুন পর্যন্ত। বিসিসিআই সূত্রের খবর, চ্যাম্পিয়ন্স ট্রফির পরই অনিল কুম্বলের চুক্তি শেষ হয়ে যাচ্ছে। এটা নিশ্চিত তাঁর সঙ্গে আবার নতুন করে চুক্তি করা হবে। কিন্তু টুর্নামেন্ট শেষে জেনারেল বডি মিটিংয়ে এই সিদ্ধান্ত নেওয়া হবে।

আরও খবর: বাংলাদেশে নিরাপত্তা দল পাঠাচ্ছে ক্রিকেট অস্ট্রেলিয়া

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anil Kumble Cricket Coach BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE