Advertisement
২০ এপ্রিল ২০২৪
India vs Australia

এই ক্যাচও নেওয়া যায়! দেখালেন মনীশ পাণ্ডে, দেখুন ভিডিও

ব্যাটসম্যানদের আক্রমণাত্মক মানসিকতা থেকে বোলারদের গতি বা স্পিন— সবই উৎকর্ষ করেছে ক্রিকেটকে। তবে, এই সবের মাঝেও ক্রিকেটকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছে ফিল্ডিং।

ক্যাচ ধরার সেই মুহূর্ত। ছবি: বিসিসিআই সৌজন্যে।

ক্যাচ ধরার সেই মুহূর্ত। ছবি: বিসিসিআই সৌজন্যে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৭ ১৩:২০
Share: Save:

অস্ট্রেলিয়া ইনিংসের তখন একেবারে শেষ দিক। রান তোলার তাড়ায় জশপ্রীত বুমরাহর একটি বল মারতে গেলেন পিটার হ্যান্ডসকম্ব। মোটামুটি ভাবে যখন ধরেই নেওয়া হয়েছে বল ওভার বাউন্ডারি হতে যাচ্ছে, তখনই বাধা হয়ে দাঁড়াল মনীশ পাণ্ডের হাত। গোটা ইনদওর সাক্ষী থাকল অসাধারণ একটা ক্যাচের।

আরও পড়ুন: ওয়ান ডে র‌্যাঙ্কিংয়ে শীর্ষে বিরাটের ভারত

আরও পড়ুন: সচিনের টিপস নিয়েই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সফল রাহানে

ব্যাটসম্যানদের আক্রমণাত্মক মানসিকতা থেকে বোলারদের গতি বা স্পিন— সবই উৎকর্ষ করেছে ক্রিকেটকে। তবে, এই সবের মাঝেও ক্রিকেটকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছে ফিল্ডিং। ভাল ফিল্ডিং যে একটা দলকে বদলে দিতে পারে তা ফের এক বার প্রমাণ করে দিলেন মনীশ পাণ্ডে। বল প্রায় বাউন্ডারি লাইন পার করে দিয়েছিলেন পিটার। একেবারে শেষ মুহূর্তে বাউন্ডারি লাইনে এক হাতে বল ধরে নেন মনীশ। বল ধরলেও নিজের ভারসাম্য বজায় রাখতে পারেননি তিনি। বলটিকে খেলার মধ্যে রাখতে তা উপরে ছুড়ে দেন মনীশ। বাউন্ডারি লাইন পেরিয়ে ফের মাঠে ঢুকে বলটি লুফে নেন তিনি। মনীশের এই ভিডিওটি বিসিসিআইয়ের তরফ থেকে ফেসবুকে পোস্ট করার পরই তা রীতিমত ভাইরাল।

দেখুন সেই ভিডিও:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE