Advertisement
০১ মে ২০২৪
VVS Laxman

ওয়ানডেতে ৫-০ ফলে হারব না বলে ট্রোল্ড আর্নল্ড

ভারতের হয়ে যখন খেলতেন তখনও বেশ শান্ত মেজাজেই দেখা যেত লক্ষ্মণকে। কিন্তু, শান্ত স্বভাবের এই লক্ষ্মণই এ বার ট্রোল করলেন প্রাক্তন শ্রীলঙ্কান ক্রিকেটার রাসেল আর্নল্ডকে।

রাসেল আর্নল্ড। ছবি: টুইটার

রাসেল আর্নল্ড। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৭ ১৪:৫৭
Share: Save:

এমনিতে শান্ত স্বভাবের মানুষ বলেই পরিচিত ভিভিএস লক্ষ্মণ। ভারতের হয়ে যখন খেলতেন তখনও বেশ শান্ত মেজাজেই দেখা যেত লক্ষ্মণকে। কিন্তু, শান্ত স্বভাবের এই লক্ষ্মণই এ বার ট্রোল করলেন প্রাক্তন শ্রীলঙ্কান ক্রিকেটার রাসেল আর্নল্ডকে।

তবে লক্ষ্মণের থেকে ট্রোল্ড হওয়ার পিছনে সম্পূর্ণ ভাবে দায়ী আর্নল্ড স্বয়ং। গত কাল টুইটারে আর্নল্ড লেখেন, “টেস্ট সিরিজে আমরা ১-০ ব্যবধানে হেরেছি ঠিকই, কিন্তু একটা বিষয় আমি নিশ্চিত করতে পারি যে, ওয়ান ডে সিরিজে আমরা ৫-০ ব্যবধানে হারব না যেমনটা কিছু মাস আগে হয়েছিল।”

পাঁচ ম্যাচের নয়, ভারতের সঙ্গে তিন ম্যাচের সিরিজ খেলবে শ্রীলঙ্কা। রাসেলের এই টুইটের পরই তাঁকে ট্রোল করেন লক্ষ্মণ। রাসেলকে টুইটারে লক্ষ্মণ লেখেন, “তোমার ভবিষ্যতদ্বাণী মিথ্যা হবে না এটা নিশ্চিত রাসেল। কেন না এটা ৩ ম্যাচের সিরিজ।”

শুধু লক্ষ্মণই নয়, রাসেলের এই টুইটের পর তাঁকে ট্রোল করতে থাকেন ভারতীয় সমর্থকরাও।

১০ ডিসেম্বর থেকে ভারত বনাম শ্রীলঙ্কা এক দিনের সিরিজ শুরু হবে। প্রথম ম্যাচ ১০ ডিসেম্বর ধর্মশালায়, দ্বিতীয় ম্যাচ ১৩ ডিসেম্বর মোহালিতে এবং সিরিজের শেষ ম্যাচটি খেলা হবে ১৭ ডিসেম্বর বিশাখাপত্তনমে।

আরও পড়ুন: শ্রীলঙ্কার বিরুদ্ধে অধিনায়ক হিসেবে এই চ্যালেঞ্জগুলি থাকবে রোহিতের সামনে

আরও পড়ুন: সেনাদের শ্রদ্ধার্ঘ্য বিরাটদের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

VVS Laxman Russel Arnold Twitter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE