Advertisement
০৩ মে ২০২৪
Sports News

ছেলেকে নিয়ে দুবাইতে আটকে রইলেন ধবনের স্ত্রী

ঘটনা বৃহস্পতিবার রাতের। মুম্বই থেকে টিম ইন্ডিয়া ও অনেক ক্রিকেটারেরই স্ত্রীরা উড়েছিলেন দুবাইয়ের উদ্দেশে। সেখান থেকে যেতে হবে দক্ষিণ আফ্রিকা। দীর্ঘ ৫৬ দিনের ফুল সিরিজ। সবাই কেপ টাউনের ফ্লাইটে উঠে পড়লেও উঠতে পারলেন না ধবনের স্ত্রী আয়েষা ও তাঁদের ছেলে।

শিখর ধবন। ছবি: পিটিআই।

শিখর ধবন। ছবি: পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০১৭ ১৬:২৬
Share: Save:

পরিবারকে দুবাইতে রেখেই দক্ষিণ আফ্রিকা উড়ে গেলেন শিখর ধবন। স্বেচ্ছায় অবশ্যই নয় বরং বাধ্য হয়েই স্ত্রী ও পুত্রকে দুবাই এয়ার পোর্টে ছেড়ে যেতে বাধ্য হলেন ভারতের এই ওপেনার। কিন্তু কেপ টাউনে পৌঁছে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিলেন ধবন।

ঘটনা বৃহস্পতিবার রাতের। মুম্বই থেকে টিম ইন্ডিয়া ও অনেক ক্রিকেটারেরই স্ত্রীরা উড়েছিলেন দুবাইয়ের উদ্দেশে। সেখান থেকে যেতে হবে দক্ষিণ আফ্রিকা। দীর্ঘ ৫৬ দিনের ফুল সিরিজ। সবাই কেপ টাউনের ফ্লাইটে উঠে পড়লেও উঠতে পারলেন না ধবনের স্ত্রী আয়েশা ও তাঁদের ছেলে। কারণ এমিরেটসের নিয়ম।

দুবাই থেকে কেপ টাউনের ফ্লাইটে ওঠার আগেই আটকে দেওয়া হয় এই দু’জনকে। কারণ জানতে চাওয়া হলে তাঁরা ধবনের ছেলের বার্থ সার্টিফিকেট দাবি করে। যেটা সেই মুহূর্তে তাঁদের সঙ্গে ছিল না। বিমানের এক কর্মীও তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করেন বলে জানিয়েছেন ধবন।

আরও পড়ুন
বিরুষ্কার বিয়ের অনুষ্ঠানে শাহরুখ-ভাজ্জির নাচের ভিডিও

কেপ টাউনে নেমে শিখর ধবন টুইটে লেখেন, ‘‘চুড়ান্ত অপেশাদার ব্যবহার এমিরেটসের। দুবাই থেকে দক্ষিণ আফ্রিকার পথে আমাদের জানানো হয় আমার স্ত্রী ও ছেলে ফ্লাইটে উঠতে পারবে না। ছেলের বার্থ সার্টিফিকেট ও অন্যান্য নথির দাবি করতে শুরু করে তারা। যেটা সেই সময় অবশ্যই আমাদের সঙ্গে ছিল না।’’ যদিও এই প্রসঙ্গে এমিরেটসের তরফে এখনও কোনও বক্তব্য পাওয়া যায়নি।

দুই ভাগে দুটো টুইট করেন তিনি। দ্বিতীয় টুইটে লেখেন, ‘‘ওরা এখন দুবাই এয়ারপোর্টে বসে রয়েছে নথির অপেক্ষায়। কেন এমিরেটস এই দাবিটা মুম্বই থেকে ফ্লাইটে ওঠার সময় করল না। এই বিমানের এক কর্মী অকারণের দুর্ব্যবহারও করে।’’ এই বিমানের বিরুদ্ধে অতীতেও অভিযোগ এনেছিলেন ইংল্যান্ড ব্যাটসম্যান কেভিন পিটারসেন। তিনিও টুইটে জানিয়েছেন সেই কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE